ইনজুরির কবলে ইংলিশ তারকা বাটলার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩২ এএম, ২৭ জুন ২০২১
ইনজুরির কবলে ইংলিশ তারকা বাটলার

শ্রীলঙ্কার বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ইংলিশদের জয়ের কারিগর ছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যন জস বাটলার। দলের জয়ের জন্য খেলেছিলেন ৬৮ রানের এক দূর্দান্ত ইনিংস। তবে প্রথম ম্যাচে জয়ের নায়ক হয়েও দ্বিতীয় ম্যাচের একাদেশ ছিলেন না জস বাটলার। তখন কারণ না জানা গেলেও পরবর্তীতে জানা গেছে ইনজুরির কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন তিনি।

সাউথহ্যাম্পটনে শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে জানানো হয়েছে ইনজুরির কারণে খেলতে পারবেন জস বাটলার। শুধু টি-টোয়েন্টি সিরিজ নয়, ওয়ানডে সিরিজ থেকেও বাদ পড়েছেন তিনি।

জস বাটলার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন হাঁটুর নিচের পেশীর ইনজুরিতে পড়েন বাটলার। বৃহস্পতিবার (২৪ জুন) তার এমআরআই করানো হয়। এমআরআইয়ের পরীক্ষার ফলাফল পাওয়ার পর তার ইনজুরির বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। এখন পুর্নবাসন প্রক্রিয়ায় অংশ নিবেন বলে জানিয়েছে ইংলিশ এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে সিরিজে দল নিয়ে বেশ ভালো পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছে ইংল্যান্ড। দ্বিতীয় ম্যাচে বাটলারের পরিবর্তে ওপেনিংয়ে নামেন জনি বেয়ারস্টো।

ওয়ানডে সিরিজে বাটলারের পরিবর্তে ডাক পেয়েছেন টি-টোয়েন্টি ব্যাটসম্যান র‍্যাংকিংয়ের শীর্ষ ব্যাটসম্যান ডেভিড মালান। ওয়ানডে সিরিজে উইকেটের পিছনে দায়িত্ব পালন করবেন জনি বেয়ারস্টো অথবা স্যাম বিলিংস।

চলতি টি-টোয়েন্টি সিরিজের পর ওয়ানডে সুপার লিগের সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে ইংল্যান্ড। চলতি বছরের ২৯ জুন, ১ জুলাই এবং ৪ জুলাই অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের ভেন্যু গুলো যথাক্রমে চেস্টার লি স্ট্রিট, ওভাল এবং ব্রিস্টল।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

উইম্বলডন থেকে ছিটকে গেলেন নারী চ্যাম্পিয়ন

উইম্বলডন থেকে ছিটকে গেলেন নারী চ্যাম্পিয়ন

আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ, উদ্বোধন ১৭ অক্টোবর

আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ, উদ্বোধন ১৭ অক্টোবর

বিশ্বকাপ সামনে রেখে বাংলাদেশ নিয়ে ফিঞ্চের হুঁশিয়ারি

বিশ্বকাপ সামনে রেখে বাংলাদেশ নিয়ে ফিঞ্চের হুঁশিয়ারি

জেমিসনে মুগ্ধ শচীন

জেমিসনে মুগ্ধ শচীন