বাংলাদেশ পৌঁছে করোনা পজিটিভ এক কিউই ক্রিকেটার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৪ এএম, ২৫ আগস্ট ২০২১
বাংলাদেশ পৌঁছে করোনা পজিটিভ এক কিউই ক্রিকেটার

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশের মাটিতে পা রেখেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। বাংলাদেশের মাটিতে পা দিয়েই দুঃসংবাদ পেল কিউইরা। করোনা পজিটিভ হয়েছে কিউই ব্যাটসম্যান ফিন অ্যালেন। টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট নিউজিল্যান্ড।

ইংল্যান্ডের দ্য হানড্রেড টুর্নামেন্ট খেলে সরাসরি বাংলাদেশে আসেন ফিন অ্যালনে। ঢাকায় আসার আগের ৪৮ ঘন্টায় সব করোনা টেস্টই পাস করে গিয়েছিলেন তিনি। বাংলাদেশে এসেই করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে ক্রিকেট নিউজিল্যান্ড।

শুক্রবার ( ২০ আগস্ট) ইংল্যান্ড থেকে বাংলাদেশে আসেন কলিন ডি গ্রান্ডহোম এবং ফিন অ্যালেন। এরপর থেকে তারা দুইজন আইসোলেশনে ছিলেন। মঙ্গলবার (২৪ আগস্ট) অ্যালেনের কোভিড পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট নিউজিল্যান্ড। তার মধ্যে মৃদু উপসর্গ আছে এবং তিনি দুই ডোজ টিকা নিয়েছেন বলেও জানিয়েছে তারা।

বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে চিকিৎসা নিচ্ছেন ফিন অ্যালেন। এছাড়াও বিসিবির সাথে ক্রিকেট নিউজিল্যান্ডের নিয়মিত যোগাযোগ হচ্ছে বলেও জানান তিনি।

নিউজিল্যান্ড দলের ম্যানেজার মাইক স্যান্ডল জানিয়েছেন, বিসিবির পক্ষ থেকে অ্যালেনকে সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। বলেন, ‘ফিনের জন্য এটা সত্যিই দুর্ভাগ্যজনক। আপাতত সে ঠিকঠাক আছে। আশা করি, দ্রুত সেরে উঠবে, তার টেস্টে নেগেটিভ আসবে এবং শিগগিরই ছাড়া পাবে।’

নির্ধারিতসূচি অনুযায়ী মঙ্গলবার দুপুরে বাংলাদেশের মাটিতে পা রাখে ২১ সদস্যের কিউই স্কোয়াড। অকল্যান্ড থেকে সিঙ্গাপুর হয়ে বাংলাদেশে আসে তারা। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে তিন দিন হোটেল বন্দি কোয়ারেন্টাইনে থাকবে নিউজিল্যান্ড এবং বাংলাদেশ।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে চলতি বছরের ১ সেপ্টেম্বর। বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩,৫,৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

অ্যাশেজে বাটলারকে নিয়ে শঙ্কা

অ্যাশেজে বাটলারকে নিয়ে শঙ্কা

সিপিএলের আগে আইসোলেশনে ব্রাথওয়েট

সিপিএলের আগে আইসোলেশনে ব্রাথওয়েট

সেঞ্চুরি করে রেকর্ড বুকে ফাওয়াদ আলম

সেঞ্চুরি করে রেকর্ড বুকে ফাওয়াদ আলম

ঢাকায় নিউজিল্যান্ড ক্রিকেট দল

ঢাকায় নিউজিল্যান্ড ক্রিকেট দল