টি-টেন লিগ থেকে নিজেকে প্রত্যাহার করলেন আফ্রিদি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৩ এএম, ০৭ নভেম্বর ২০২১
টি-টেন লিগ থেকে নিজেকে প্রত্যাহার করলেন আফ্রিদি

আবুধাবি টি-টেন লিগ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহিদ আফ্রিদি। চলতি বছরের অনুষ্ঠিতব্য আসরে বাংলা টাইগার্সের হয়ে খেলার কথা ছিল তার। আফ্রিদির না খেলার বিষয়টি নিশ্চিত করেছে বাংলা টাইগার্স কর্তৃপক্ষ।

বাংলা টাইগার্স কর্তৃপক্ষ জানিয়েছেন, শহিদ আফ্রিদির নিজ প্রতিষ্ঠান ‘শহিদ আফ্রিদি ফাউন্ডেশন’ এর জরুরি কাজের জন্য নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন। তার বদলি হিসেবে আফগান অলরাউন্ডার করিম জানাতকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশি মালিকানাধীন ফ্রাঞ্চাইজিটি।

শহিদ আফ্রিদি না খেললেও আরেক পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ আমির বাংলা টাইগার্সের হয়ে মাঠে নামবেন। চলতি বছর অনুষ্ঠিত হওয়া প্লেয়ার ড্রাফট থেকে তাকে দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স।

বাংলা টাইগার্সের হয়ে মোহাম্মদ সাইফউদ্দিনের মাঠে নামার কথা ছিল। তবে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ইনজুরিতে পড়ায় তার খেলা নিয়েও তৈরি হয়েছে শঙ্কা। সাইফউদ্দিনের বদলি হিসেবে কাউকে দলে ভেড়ায়নি বাংলা টাইগার্স।

চলমান টি-টোয়েন্টি বিশ্ব আসরের পর চলতি বছরের ১৯ নভেম্বর থেকে মাঠে গড়াবে আবুধাবি টি-টেন লিগ। ৪ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ফাইনালের মধ্য দিয়ে এবারের আসরের পর্দা নামবে।

এ আসরে বাংলা টাইগার্সের অধিনায়ক এবং আইকন ক্রিকেটার হিসেবে আছেন ফ্যাফ ডু প্লেসিস। এছাড়াও এ ফ্রাঞ্চাইজিতে মোহাম্মদ আমির, আন্দ্রে ফ্লেচারের মতো তারকাও খেলবেন।

বাংলা টাইগার্স স্কোয়াড
ফাফ ডু প্লেসিস (আইকন), করিম জানাত, হযরতউল্লাহ জাজাই, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ আমির, বেনি হাওয়েল, আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, ইসুরু উদানা, কাইস আহমেদ, চিরাগ সুরি, জেমস ফকনার, অ্যাডাম লিথ, উইল জ্যাকস, উইল স্মেড, হাসান খালিদ ও সাবির রাও।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :