শোয়েব আকতারকে অপমান করে উল্টো ক্ষতিপূরণ চাচ্ছে পাকিস্তানি টিভি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:০৫ এএম, ০৯ নভেম্বর ২০২১
শোয়েব আকতারকে অপমান করে উল্টো ক্ষতিপূরণ চাচ্ছে পাকিস্তানি টিভি

লাইভ অনুষ্ঠান চলাকালীন সেখান থেকে শোয়েব আকতারকে বের হয়ে যেতে বলেছিলেন উপস্থাপক। এমন উগ্র আচরণের জন্য ক্ষমা চাননি উপস্থাপক, বরং এ ঘটনার জন্য শোয়েব আকতারের কাছে ক্ষতিপূরণ দাবি করেছে পিটিভি স্পোর্টস।

বিশ্বকাপ চলাকালীন অনুষ্ঠানের জন্য পিটিভি স্পোর্টসের সাথে চুক্তিবদ্ধ হয়েছিলেন সাবেক পাকিস্তানি পেসার শোয়েব আকতার। তবে লাইন অনুষ্ঠান চলাকালীন তাকে বের হয়ে যেতে বলায়, ওই অনুষ্ঠানে আর উপস্থিত হননি শোয়েব। এ কারণে তার বিরুদ্ধে মামলা করেছে ওই পাকিস্তানি টিভি। তার কাছে ১০ কোটি ৩৩ লাখ রুপি ক্ষতিপূরণ চেয়েছে পাকিস্তানি টিভি পিটিভি স্পোর্টস।

চলতি বছরের ২৬ অক্টোবরের ওই অনুষ্ঠানে শোয়েব আকতারের পাশাপাশি উপস্থিত ছিলেন স্যার ভিভ রিচার্ডস, ডেভিড গাওয়ার, আকিব জাভেদ এবং রশিদ লতিফের মতো তারকাররা। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন পাকিস্তান ক্রিকেটের পরিচিত মুখ ড. নোমান নিয়াজ।

ওই অনুষ্ঠানে হারিস রউফ নাকি শাহিন শাহ আফ্রিদি, কাকে নিয়ে আলোচনা করা হবে তা নিয়ে দ্বন্দ্বে জড়ান শোয়েব আকতার এবং ড. নোমান নিয়াজ। তখনই শোয়েব আকতারকে বের হয়ে যেতে বলেন উপস্থাপক। তবে অনুষ্ঠান থেকে বের হয়ে যাননি তিনি। অনুষ্ঠানের শেষে সবার কাছে ক্ষমা চেয়ে বের হয়ে যান শোয়েব আকতার।

নিয়াজের এ ধরনের আচরণে ক্ষমা প্রকাশ করতে বলেন শোয়েব আকতার। তবে অনুষ্ঠানিক চলাকালীন ক্ষমা চাননি নিয়াজ নোমান।

এ ঘটনার পর পুরো পাকিস্তান জুড়ে শুরু হয় সমালোচনা। এ সমালোচনার মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ক্ষমা চান তিনি।

অবশ্য ক্ষমা চাইলেও শোয়েব আকতারকে আরও একবার ছোট করেন নিয়াজ। তিনি বলেন, ‘শোয়েব আমাদের সাথে চুক্তিবদ্ধ ছিলেন। মানুষ ভাবে আমরা শুধুই উপস্থাপক। আমিই তার বেতন দেই, কারণ আমি চ্যানেলের প্রধান।’

এরপরেই শোয়েব বিরুদ্ধে মামলা করে পিটিভি। নোটিশ না দিয়ে চাকরি ছাড়া এবং বিশ্বকাপের সময় অনুপস্থিত থাকার কারণে শোয়েব আকতারের বিরুদ্ধে মামলা করে পিটিভ স্পোর্টস। এ সময় নোটিশ না দিয়ে অনুপস্থিত থাকার জন্য তিন মাসের বেতন ৩৩ লাখ ৩৩ হাজার রুপি এবং অনুপস্থিত থাকার জন্য ১০ কোটি রুপি দাবি করেছে তারা।

এ ঘটনায় নিজের টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন শোয়েব আকতার। তিনি বলেন, ‘পিটিভিতে থাকাকালীন তারা আমার সম্মান এবং খ্যারি রক্ষা করতে ব্যর্থ হয়েছে। আমি একজন যোদ্ধা আমি হাল ছাড়বো না। আমার আইনজীবী সালমান নিয়াজ এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নিবে।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

টি-টেন লিগ থেকে নিজেকে প্রত্যাহার করলেন আফ্রিদি

টি-টেন লিগ থেকে নিজেকে প্রত্যাহার করলেন আফ্রিদি

আয়নায় নিজেকে দেখে ফিট রাখছেন মালিক 

আয়নায় নিজেকে দেখে ফিট রাখছেন মালিক 

পিএসএলে দলের মালিক হতে চান শোয়েব

পিএসএলে দলের মালিক হতে চান শোয়েব

শোয়েবের অধিনায়কত্বে বিদায় বলতে চেয়েছিলেন আফ্রিদি

শোয়েবের অধিনায়কত্বে বিদায় বলতে চেয়েছিলেন আফ্রিদি