অ্যাশেজে অস্ট্রেলিয়া শিবিরেও করোনার হানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩০ এএম, ৩১ ডিসেম্বর ২০২১
অ্যাশেজে অস্ট্রেলিয়া শিবিরেও করোনার হানা

বক্সিং ডে টেস্ট চলাকালীন করোনায় আক্রান্ত হয়েছিল ইংল্যান্ড দলের দুই সাপোর্ট স্টাফ এবং তাদের পরিবারের সদস্যরা। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন ম্যাচ রেফারি ডেভিড বুন। এবার সে তালিকায় যুক্ত হলেন অস্ট্রেলিয়ান ব্যাটার ট্রাভিস হেড।

অ্যাশেজে প্রথম করোনা হানা দিয়েছিল অ্যাডিলেড টেস্টে। কোভিড রোগীর সংস্পর্শে আসায় অ্যাডিলেড টেস্ট মিস করেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। এছাড়াও অ্যাডিলেড টেস্ট চলাকালীন এক সাংবাদিক করোনায় আক্রান্ত হন। যিনি কিনা ইংলিশ ব্যাটার ডেভিড মালানের ইন্টারভিউ করেছিলেন।

এরপর মেলোবোর্নেও এর ধারাবাহিকতা বজায় থাকে। মেলবোর্ন টেস্ট চলাকালীন জানা যায় ইংল্যান্ড দলে হানা দিয়েছে করোনা। তবে কোনো ক্রিকেটার নয়, আক্রান্ত হয়েছেন সাপোর্ট স্টাফ।

ট্রাভিস হেডের করোনা আক্রান্ত হওয়ার কারণে বিলম্বিত হয়েছে মেলবোর্ন থেকে সিডনির ফ্লাইট। শুক্রবার (৩১ ডিসেম্বর) ট্রাভিস হেডের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

সিএ এক বিবৃতিতে জানিয়েছে, ট্রাভিস হেডের মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। তারা আরও জানিয়েছেন, তাকে সাতদিনের আইসোলেশনে রাখা হয়েছে।

করোনার প্রভাব বাড়ার শঙ্কায় অ্যাশেজ স্কোয়াডে নতুন ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করেছে অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট। দলের সাথে যোগ দিয়েছেন মিচেল মার্শ, নিক ম্যাডিসন এবং জশ ইংলিশ।

মেলবোর্ন থেকে সিডনি দুইটি আলাদা বিমানে যাচ্ছে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড দল। ইংল্যান্ড দলে করোনার হানায় স্কোয়াডের সাথে নেই কোচ ক্রিস সিলভারউড। জানা গেছে, তার পরিবারের এক সদস্য করোনায় আক্রান্ত। ধারণা করা হচ্ছে, কোচকে ছাড়াই মাঠে নামবে ইংল্যান্ড দল।

শুধু অ্যাশেজ নয়, অস্ট্রেলিয়ায় চলমান ফ্রাঞ্চাইজি লিগেও হানা দিয়েছে করোনা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :