বাতিল টি-টোয়েন্টি, নতুন সূচিতে উইন্ডিজ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩১ পিএম, ১২ জানুয়ারি ২০২২
বাতিল টি-টোয়েন্টি, নতুন সূচিতে উইন্ডিজ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজ

করোনাভাইরাস আক্রমণের কারণে সিরিজের প্রথম ওয়ানডের পর স্থগিত করা হয়েছিল দ্বিতীয় ম্যাচ। সিরিজের বাকি দুই ম্যাচ নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। শেষ পর্যন্ত নতুন করে সূচি নির্ধারণ করেছে দুই বোর্ড। আর এ কারণে স্থগিত হয়েছে দুই দলের মধ্যকার একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ।

আয়ারল্যান্ড দলে চোট এবং করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়া সোমবার (১০ জানুয়ারি) স্থগিত করা হয় দ্বিতীয় ওয়ানডে। ম্যাচটি মঙ্গলবার (১১ জানুয়ারি) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। জ্যামাইকায় ম্যাচটি আয়োজিত হবে বৃহস্পতিয়াবার (১৩ জানুয়ারি)। আর সিরিজের শেষ ম্যাচ আয়োজিত হবে রোববার (১৬ জানুয়ারি)।

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ২৪ রান জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে ক্যারিবিয়ানরা। তিন ম্যাচের এ সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সুপার লিগের অংশ।

দ্বিতীয় ওয়ানডের আগে করোনা আক্রান্ত হন আইরিশ অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি, উইকেটরক্ষক লর্কান টাকার এবং কোচ ডেভিড রিপলি। এর আগে প্রথম ওয়ানডের আগে একই সমস্যায় বাদ পড়েন সিমি সিং এবং বেন হোয়াইট।

শুধু কোভিড সমস্যা নয় সফরকারী শিবিরে রয়েছে চোট সমস্যা। অ্যান্ডি ম্যাকব্রেইন এবং মার্ক অ্যাডায়ার প্রথম ওয়ানডেতে চোটে পড়েন।

ওয়েস্ট ইন্ডিজ সফরে আগে যুক্তরাষ্ট্রে ওয়ানডে সিরিজ খেলতে গিয়েছিল আয়ারল্যান্ড। তবে করোনাভাইরাস আক্রমণে সিরিজটি স্থগিত করা হয়। সে সিরিজে চলাকালীন করোনা আক্রান্ত হন পল স্টার্লিং এবং শেন গেটকেট। এরপরেই স্থগিত সিরিজটি স্থগিত করা হয়।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :