শব্দ দূষণ, অ্যাশেজ পরবর্তী পার্টিতে পুলিশের বাধা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১৮ জানুয়ারি ২০২২
শব্দ দূষণ, অ্যাশেজ পরবর্তী পার্টিতে পুলিশের বাধা

ইংল্যান্ডকে হারিয়ে ৪-০ ব্যবধানে এবারের অ্যাশেজ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। রীতি অনুযায়ী জয় পরাজয় ভুলে আনন্দের ভাগিদার হতে দুই দল মিলে উদযাপনের অংশ হিসাবে পার্টিতে অংশগ্রহণ করেছিল। পার্টির ব্যাপারটা খুবই স্বাভাবিক। তবে অতিরিক্ত শব্দ দূষণের অভিযোগে সেই পার্টিতে হানা দিয়েছে পুলিশ।

অ্যাশেজের দিবারাত্রির শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল হোবার্টে। সেখানেরই ক্রাউন প্লাজা নামের একটা হোটেলের একদিক পুরোপুরি বরাদ্দ ছিল দুই দলের জন্য। অন্যপাশে উঠেছিলেন বাকি সব অতিথিরা।

রোববার (১৬ জানুয়ারি) রাতে ম্যাচ শেষে সেই হোটেলেই আনন্দ ভাগাভাগি করতে মিলিত হয়েছিল দুই দল। পার্টি শুরু হওয়ার পর থেকেই খুব উচ্চস্বরে গান বাজিয়ে আনন্দ উল্লাস করছিল তারা। কখন যে ভোর হয়ে গেছে তা খেয়াল ছিলো না কারোরই। আচমকা তাসমান পুলিশের আগমনে হুশ ফিরে সবার।

জানা যায়, পার্টির শব্দে সমস্যা বোধ করে হোটেলরই এক অতিথি পুলিশে ফোন দেন। ফোন পেয়ে তাসমান পুলিশ এসে পার্টি বন্ধ করে দেয়। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, বিয়ারের বোতল হাতে আড্ডা দিচ্ছেন চার ইংলিশ ক্রিকেটার জো রুট, জেমস অ্যান্ডারসন, নাথান লায়ন এবং ট্রাভিস হেড।

ভিডিওতে একজন পুলিশ সদস্যকে বলতে শোনা যায়, ‘তোমরা খুব জোরে জোরে আওয়াজ করছো। তোমাদেরকে এখনই পার্টি শেষ করে রুমে ফিরে যেতে বলা হয়েছে। তাই আমরা এসেছি। এখন ঘুমানোর সময়। তোমরা বিছানায় যাও। ধন্যবাদ।’

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড দুই দলের এমন কান্ড নিয়ে প্রতিবেদন করেছে অস্ট্রেলিয়ার দুটি বিখ্যাত গণমাধ্যম। সেখানে বলা হয়েছে, ‘সোমবার সকালে তাসমানিয়া পুলিশ অতিথিদের অভিযোগের ভিত্তিতে হোবার্টের ক্রাউন প্লাজায় একটি পার্টিতে উপস্থিত হয়েছিল। সেখানে একদল পার্টি করেছিল। তাদের সাথে কথা বললে তারা সকাল ৬ টায় পার্টি বন্ধ করে চলে যায়। তাই পুলিশ আর কোনো ব্যবস্থা নেয়নি।’

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বড় জয়ে অ্যাশেজ শেষ করলো অস্ট্রেলিয়া

বড় জয়ে অ্যাশেজ শেষ করলো অস্ট্রেলিয়া

খাজার জন্য 'শ্যাম্পেইন উৎসব’ বন্ধ রাখলো অস্ট্রেলিয়া

খাজার জন্য 'শ্যাম্পেইন উৎসব’ বন্ধ রাখলো অস্ট্রেলিয়া

রোমাঞ্চের অ্যাশেজ, রোমাঞ্চকর ড্র

রোমাঞ্চের অ্যাশেজ, রোমাঞ্চকর ড্র

গোলাপি বলে স্টার্কের পঞ্চাশ উইকেট শিকার

গোলাপি বলে স্টার্কের পঞ্চাশ উইকেট শিকার