বিরাটের পারফর্মেন্স ছাপিয়ে আলোচনায় কন্যা ভামিকার প্রথম ছবি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২০ এএম, ২৪ জানুয়ারি ২০২২
বিরাটের পারফর্মেন্স ছাপিয়ে আলোচনায় কন্যা ভামিকার প্রথম ছবি

এক বছরের বেশি সময় আগে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতির ঘর আলো করে এসেছিল তাদের কন্যা ভামিকা। বয়স এক বছর পেরিয়ে গেলেও তন্ন তন্ন করে খুঁজলেও নেট দুনিয়ায় পাওয়া যায়নি একটি ছবি। অবশেষে প্রকাশ্যে ভামিকাকে দেখা গেছে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে দারুণ এক হাফ সেঞ্চুরি করেন বিরাট কোহলি। এরপরেই কন্যা ভামিকাকে নিয়ে উদযাপনে শামিল হন বিরাটের স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তখনই বিরুষ্কা জুটির কন্যা সন্তান ভামিকার দেখা মেলে।

২০২১ সালে জানুয়ারিতেই বিরুষ্কা দম্পতির ঘর আলো করে আসে কন্যা সন্তান ভামিকা। এরপর থেকেই তাদের এই কন্যা সন্তানকে নিয়ে জল্পনা কল্পনা তৈরি হয়েছিল। তবে বিরুষ্কা দম্পতি তাদের কন্যা সন্তানকে নির্দিষ্ট সময়ের আগে ক্যামেরার সামনে না আনার জন্য প্রতিজ্ঞাবদ্ধ ছিলেন।

এ দম্পতি জানিয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যম সম্পর্কে সঠিক ধারণা না হওয়া পর্যন্ত বিরুষ্কা জুটি তাদের সন্তানকে ক্যামেরার সামনে আনবেন না। এমনকি দক্ষিণ আফ্রিকা সফর শুরুর আগেও সংবাদমাধ্যমকে অনুরোধ করেছিলেন যাতে তাদের কন্যার ছবি ছাপানো না হয়।

তবে কেপটাউনে দেখা মিলেছে একদম ভিন্ন চিত্রের। প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ নিশ্চিত করেছিল দক্ষিণ আফ্রিকা। তাই তো তৃতীয় ওয়ানডে আনুষ্ঠানিকতার বাইরে কিছু ছিল না। এ ম্যাচে দারুণ এক ফিফটি পান বিরাট কোহলি।

অন্যবারের মতো আগ্রাসী নয়, বরং সন্তানকে উদ্দেশ্য করে ব্যাট কোলে নিয়ে উদযাপণ করেন বিরাট। এ সময় ভিআইপি বক্সে দেখা যায় আনুশকা শর্মা এবং তার কন্যা সে উদযাপণে সামিল হয়েছেন। এ ঘটনা কোনোভাবেই মিস করতে করেনি ক্যামেরাগুলো। মুহূর্তেই সব জায়গায় ছড়িয়ে পড়ে ভামিকার ছবি।

আগে সবসময় ক্যামেরা থেকে কন্যাকে আড়াল করে রাখলেও, এবার সে ধরনের কোনো চেষ্টাই করেননি আনুশকা। হয়তো এভাবেই ক্যামেরার সামনেই আনতে চেয়েছিলেন তারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

২৭ মার্চ থেকে শুরু আইপিএল

২৭ মার্চ থেকে শুরু আইপিএল

কোহলিকে জোর করে সরানো হয়েছে : শোয়েব আখতার

কোহলিকে জোর করে সরানো হয়েছে : শোয়েব আখতার

অতিরিক্ত আত্মবিশ্বাসে সিরিজ হেরেছে ভারত : ইমরান তাহির

অতিরিক্ত আত্মবিশ্বাসে সিরিজ হেরেছে ভারত : ইমরান তাহির

ম্যাচ ফিক্সিং অপরাধ না : ভারতীয় আদালত

ম্যাচ ফিক্সিং অপরাধ না : ভারতীয় আদালত