বাংলাদেশের কন্ডিশনে খুশি মুজিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১৮ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২২
বাংলাদেশের কন্ডিশনে খুশি মুজিব

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলতে ঢাকায় অবস্থান করছেন আফগান স্পিনার মুজিব উর রহমান। বিপিএলের পরপরই ঘরের মাঠে আফগানিস্তানকে আতিথ্য দিবে বাংলাদেশ। এ সিরিজের আগে বিপিএল খেলার পাশাপাশি সিলেটে ক্যাম্প করার সুযোগ পাচ্ছে আফগানরা। ফরচুন বরিশালের হয়ে অনুশীলনের পর বাংলাদেশের উইকেট এবং কন্ডিশন নিয়ে স্বস্তি প্রকাশ করেছেন এই আফগান স্পিনার।

বিপিএলে অষ্টম আসরে ফরচুন বরিশালের হয়ে খেলছেন মুজিব উর রহমান। এখন পর্যন্ত তিন ম্যাচে পাঁচ উইকেট শিকার করেছেন তিনি। দলের জয়ে রেখেছেন অবদান। এরপরেই তার এই সন্তুষ্টি প্রকাশ বাংলাদেশের জন্য হুমকি হয়ে দাঁড়াতে পারে তাতে কোনো সন্দেহ নেই।

বিপিএলে খেলার কারণে বেশ আগেই বাংলাদেশে আসা মুজিব উর রহমানের বাকি সতীর্থরা আসবে চলতি বছরের ১২ ফেব্রুয়ারি। বাংলাদেশে এসে সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করবে আফগানরা।

এ কারণেই বাংলাদেশের বিপক্ষে খেলার আগে বেশ আত্মবিশ্বাসী মুজিব উর রহমান। তিনি বলেন, ‘আগেও আমরা বাংলাদেশে এসেছি, অনেক সিরিজ খেলেছি। এবার আসতে পেরে খুশি। বিপিএল শেষে বাংলাদেশের বিপক্ষে সিরিজ আছে আমাদের। এখানকার স্পিনিং কন্ডিশনে আমরা খুশি। এশিয়ার অন্যান্য উইকেট তো বটেই, ঢাকা-চট্টগ্রাম-সিলেটের উইকেট আমাদের জন্য ভালো।’

বাংলাদেশ সফরে তিন ওয়ানডে এবং দুই টি-টোয়েন্টি ম্যাচ খেলবে আফগানিস্তান। ওয়ানডে সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ। ওয়ানডে সুপার লিগে সাম্প্রতিক সময়ে দারুন ছন্দে আছে আফগানিস্তান। এ কারণেও বেশ আত্মবিশ্বাসী তারা।

ওয়ানডে সুপার লিগে ১২ ম্যাচের ৮ টি জয় নিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে অবস্থান করছে বাংলাদেশ। অন্যদিকে ছয় ম্যাচের সবগুলোতেই জিতেছে রশিদ-নবীরা।

মুজিব বলেন, ‘বাংলাদেশ ও আফগানিস্তানের মতো দলগুলির ওয়ানডেতে পয়েন্ট দরকার। সব দলই জিততে চায় ও পয়েন্ট পেতে চায়। তিনটি ওয়ানডে এখানে।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন সাইফউদ্দিন

চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন সাইফউদ্দিন

১১ বছর পর আবারও ঢাকায় জেমি সিডন্স

১১ বছর পর আবারও ঢাকায় জেমি সিডন্স

ইনজুরির রহস্য উদঘাটনের সাথে জানলেন এখন তিনি পুরো সুস্থ

ইনজুরির রহস্য উদঘাটনের সাথে জানলেন এখন তিনি পুরো সুস্থ

আইপিএলের চূড়ান্ত নিলাম তালিকায় পাঁচ বাংলাদেশি

আইপিএলের চূড়ান্ত নিলাম তালিকায় পাঁচ বাংলাদেশি