জুলাইয়ে আফগানিস্তান-বাংলাদেশ সিরিজ হচ্ছে না!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪১ পিএম, ৩০ মার্চ ২০২৪
জুলাইয়ে আফগানিস্তান-বাংলাদেশ সিরিজ হচ্ছে না!

চলতি বছরের জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে সূচিতে থাকা পূর্ণাঙ্গ সিরিজটি বাংলাদেশের খেলা হচ্ছে না। দুই দেশের ক্রিকেট বোর্ডের সম্মতিতে সিরিজটি স্থগিত রাখা হচ্ছে। পরে কোনো এক সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে আয়োজন করে আয়োজন করবে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান জালাল ইউনুস ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে এ তথ্য নিশ্চিত করেছে। সিরিজটিতে ৩টি ওয়ানডে, ৩টি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ ও আফগানিস্তানের।

সিরিজটি নিয়ে জালাল ইউনুস বলেছেন, “অন্য কোনো সময়ে সিরিজটি খেলার বিষয়ে দুই বোর্ড সম্মত হযেছে। ফলে আফগানিস্তানের বিপক্ষে অ্যাওয়ে সিরিজটির তারিখ পরিবর্তন করা হয়েছে।”

এদিকে, পরে সিরিজটি কবে মাঠে গড়াতে পারে সে বিষয়ে কোন তথ্য জানানো হয়নি।

চলতি বছরের জুনে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপ শেষে পাকিস্তান সফর করবে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তানে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। এরপর ভারত সফরে গিয়ে দুটি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি খেলবে টাইগাররা।

এছাড়া অক্টোবরে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে দক্ষিণ আফ্রিকা। আর নভেম্বর-ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই টেস্ট এবং তিন ম্যাচ করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।



শেয়ার করুন :