ঋদ্ধিমানের ‘ছাটাই’, মানতে পারছেন না সৈয়দ কিরমানি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২২
ঋদ্ধিমানের ‘ছাটাই’, মানতে পারছেন না সৈয়দ কিরমানি

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের দলে জায়গা পাননি উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহা। এ নিয়ে ভারতের ক্রিকেটবোদ্ধাদের রয়েছে ভিন্ন ভিন্ন মত। তবে ঋদ্ধিমানকে এভাবে দল থেকে বের করে দেওয়া মেনে নিতে পারছেন না সাবেক উইকেটরক্ষক ব্যাটার সৈয়দ কিরমানি।

সৈয়দ কিরমানির মতে, ঋদ্ধিমান সাহা বর্তমানে ভারতের সেরা উইকেটরক্ষক। বয়সের দোহাই দিয়ে তাকে বের করে দেওয়া বুদ্ধিমানের কাজ হয়নি বলেও মনে করেন। 

তিনি বলেন, ‘বর্তমানে ঋদ্ধিমান ভারতের সেরা উইকেটরক্ষক। নির্বাচক কমিটি বা ম্যানেজমেন্ট হয়তো ভিন্ন কিছু ভাবছে। এছাড়া ওর প্রতিদ্বন্দ্বীও অনেক বেশি।’

ঋদ্ধিমানকে নিয়ে মন্তব্য করেই সন্তুষ্ট ছিলেন না কিরমানি। তিনি আরও জানান, ভারতীয় নির্বাচকরা শচীনকেও বয়সের দোহাই দিয়ে বের করে দিতে চেয়েছিল। তার মতে ক্রিকেটারদের বয়স ৩০ পার হলেই তাদের ক্যারিয়ারের সেরা সময় চলে। 

এ বিষয়ে কিরমানি বলেন, ‘বয়স ওর বিপক্ষে গেছে। আমিও এর শিকার ছিলাম। ওরা শচীনকেও ছাড়েনি। তবে আমার মনে হয় ৩০ এর পর ক্রিকেটাররা আরও বেশি দক্ষ হয়।  

সৈয়দ কিরমানির অভিযোগ তিনি নিজেও ফর্মের তুঙ্গে থাকা অবস্থায় বাদ পড়েছেন। এমনকি সংবাদপত্রে তার নামে ভুল তথ্য ছাপা হতো বলেও জানিয়েছেন ৮৩’র বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :