আয়ারল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন রাবাদা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৫ পিএম, ০২ আগস্ট ২০২২
আয়ারল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন রাবাদা

ইংল্যান্ড সফর শেষে দক্ষিণ আফ্রিকা দলের গন্তব্য আয়ারল্যান্ড। আইরিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদা। পায়ের গোড়ালির ইনজুরির কারণে খেলতে পাররেন না তিনি।

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের ব্রিস্টলে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা। এই সিরিজে ইনজুরির কারণে খেলতে পারবেন না কাগিসো রাবাদা। পাশাপাশি আরেক পেসার এনরিখ নরকিয়াকে নিয়েও রয়েছে শঙ্কা।

ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ইনজুরির কারণে খেলতে পারেননি রাবাদা। এর আগে একই সফরের ওয়ানডে সিরিজে কাজের চাপ কমাতে শেষ ওয়ানডেতে খেলেননি এই পেসার। তার বদলি হিসেবে খেলেছিলেন এনরিখ নরকিয়া। তবে ওই ম্যাচে ইনজুরিতে পড়েন তিনি।

আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে রাবাদা না খেললেও ইংলিশদের বিপক্ষে টেস্ট সিরিজে তাকে পাওয়ার আশা ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ)। বিবৃতিতে জানানো হয়েছে, আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ চলাকালীন রিহ্যাব করবেন রাবাদা। সেখানে পূর্ণ ফিট হলে তবেই ইংলিশদের বিপক্ষে টেস্টে দেখা মিলবে তার।

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে চলতি বছরের ১৭ আগস্ট। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে শীর্ষস্থান সংহত করতে এই তিন ম্যাচে নিজেদের সেরা পারফর্মেন্স ধরে রাখার কোনো বিকল্প নেই আফ্রিকার দেশটির সামনে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :