শহীদ চান্দুতে ফিরলো বিসিবি, দ্রুতই ফিরবে ম্যাচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৪ পিএম, ০৯ এপ্রিল ২০২৩
শহীদ চান্দুতে ফিরলো বিসিবি, দ্রুতই ফিরবে ম্যাচ

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে আবারও ফিরছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একই সাথে স্টেডিয়ামটি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের ভেন্যু বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের ঘোষণা দিয়েছে বিসিবি।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শনিবার বগুড়ার মাঠ বিষয়ক এক সভার পর এ ঘোষণা দেন বিসিবির পরিচালক ও গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুবুল আনাম।

তিনি বলেন, শহীদ চান্দু স্টেডিয়ামে ক্রিকেট ভেন্যু পুনর্বহালের সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। এ ছাড়া এয়ারপোর্ট সমস্যা সমাধান করতে পারলে কাছাকাছি সময়ে এ ভেন্যুতে আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করা সম্ভব।

বিসিবির ওই সভায় শহীদ চান্দু স্টেডিয়ামের মূল মালিক জাতীয় ক্রীড়া পরিষদ ও বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সংশ্লিষ্ট ব্যক্তিরা ছাড়াও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান ওরফে রিপু উপস্থিত ছিলেন।

সভা শেষে সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু বলেন, শহীদ চান্দু স্টেডিয়ামে ভেন্যু বহালের পাশাপাশি কাছাকাছি সময়ে আন্তর্জাতিক ম্যাচ আয়োজন এবং খেলোয়াড়দের অনুশীলনের জন্য নতুন একটি একটি ক্রিকেট মাঠ নির্মাণে দ্রুত জায়গা দেখতে বলেছে বিসিবি। নিজস্ব অর্থায়নে বিসিবি এই ক্রিকেট মাঠ নির্মাণ করবে।


শেয়ার করুন :