গ্রুপ পর্বে মোহামেডানের সব ম্যাচ খেলবেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ১১ এপ্রিল ২০২৩
গ্রুপ পর্বে মোহামেডানের সব ম্যাচ খেলবেন সাকিব

দল পেয়েও পারিবারিক কারণে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (ডিপিএল) না খেলা সিদ্ধান্ত নিয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে পরিবারের সাথে দেখা করতে খুব শীঘ্রই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না তিনি। ফলে চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) গ্রুপ পর্বে মোহামেডানের হয়ে সবগুলো ম্যাচই খেলবেন সাকিব।

মোহামেডান টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। যেখানে গ্রুপ পর্ব আর মাত্র দু’টি ম্যাচ বাকি আছে মোহামেডানের। ১৪ এপ্রিল শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে এবং ১৭ এপ্রিল নিজেদের শেষ ম্যাচে ঢাকা লিওপার্ডসের মুখোমুখি হবে মোহামেডান।

মোহামেডানের ক্রিকেট কমিটির সমন্বায়ক জিএম সাব্বির বলেছেন, ‍“বাকি ম্যাচগুলো মোহামেডানের হয়ে খেলবেন সাকিব।” সাকিবের যোগদান দলের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে বলেও দাবি করেন তিনি।

আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করার সিদ্ধান্ত ঘোষণার সময় সাকিব অবশ্য মোহামেডানের হয়ে ঘরোয়া ম্যাচে খেলার বিষয়টি নিশ্চিত করেননি। তবে সাকিব দলে যোগ দেওয়ার পর টানা চার ম্যাচ জিতে শক্তিশালী প্রতিযোগী হিসেবে প্রমাণ করেছে মোহামেডান।

পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে থেকে সুপার লিগে খেলার আশা বাঁচিয়ে রেখেছে মোহামেডান। যেখানে সাকিবের যোগদানের আগে মাত্র এক পয়েন্ট পেয়েছিল মোহামেডান। চার ম্যাচে হার ও ১টি ম্যাচ পরিত্যক্ত হয়েছিল তাদের। এখন ৯ ম্যাচে তাদের পয়েন্ট ৯।


শেয়ার করুন :