তামিম-মাশরাফি-পাপনকে নিয়ে কথা বলছেন প্রধানমন্ত্রী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ০৭ জুলাই ২০২৩
তামিম-মাশরাফি-পাপনকে নিয়ে কথা বলছেন প্রধানমন্ত্রী

অবসর ঘোষণা দিয়ে চুপচাপ থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সারা দিয়েছেন তামিম ইকবাল। আরেক সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফিকে সঙ্গে নিয়ে তামিমের সাথে কথা বলছেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনার বৈঠকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকেও ডেকে নেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে শুক্রবার (৭ জুলাই) সকালে চট্টগ্রাম থেকে ঢাকা এসেছেন তামিম ইকবাল। মাশরাফি বিন মর্তুজার মাধ্যমে তামিমকে ডেকে নিয়েছেন তিনি।

শুক্রবার বিকেল ৩টা দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে গিয়েছেন তামিম ইকবাল। এ সময় তার সাথে তার স্ত্রী এবং মাশরাফিও গণভবনে গিয়েছেন। পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকেও ডেকে নিয়েছেন প্রধানমন্ত্রী।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেন তামিম ইকবাল

বৃহস্পতিবার (৬ জুলাই) চট্টগ্রামে সংবাদ সম্মেলনে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। এরপর রাতে জরুরি বৈঠক ডেকেছিলেন বিসিবি সভপতি। বৈঠক শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের জানান, তামিম ইকবালের সাথে কোনভাবেই কথা বলা যাচ্ছে না।

তামিম অবসরের ঘোষণা দিলেও বিসিবি সভাপতি বলেন, তামিম এখনও আমাদের ক্যাপ্টেন। কারণ সে মিডিয়াতে অবসরের কথা জানিয়েছে। আমাদেরকে (বিসিবি) এখনো কোন কিছু জানানো হয়নি।

এছাড়া তামিম ইকবালের ভাই নাফিস ইকবালের মাধ্যমেও যোগাযোগের চেষ্টার কথাও জানান বিসিবি সভাপতি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, তামিম ইকবালের তিনি অনুরোধ করছে যে, অন্তত চলমান সিরিজ পর্যন্ত যেন সে ক্যাপ্টেন্সি করে। এরপর বসে বিষয়টি নিয়ে আলোচনা করে সমাধানের পথ বের করা হবে।


শেয়ার করুন :