অনলাইন ছাড়া বুথেও মিলবে নিউজল্যান্ড সিরিজের টিকিট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০৪ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৩
অনলাইন ছাড়া বুথেও মিলবে নিউজল্যান্ড সিরিজের টিকিট

বিশ্বকাপের আগে মিরপুরে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া সিরিজের টিকিট মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মূল্য অনুযায়ী সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে একটি ম্যাচ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) মিরপুরে সংবাদ সম্মেলনে সিরিজের টাইটেল স্পন্সরের নাম জানায় বিসিবি। এ সময় সিরিজে টিকিটের মূল্যও জানিয়ে দেওয়া হয়।

তিন ম্যাচ সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ডাচ বাংলা ব্যাংক। সহযোগী পৃষ্ঠপোষকতায় থাকছে তাদেরই দুটি উইং। অনলাইন ব্যাংকিং সেবা রকেট ও নেক্সাস পে।

সিরিজে সর্বোচ্চ ১৫০০ টাকা দামের টিকিটে গ্রান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের তদাম ১০০০ টাকা। এছাড়া ক্লাব হাউসে ৫০০ টাকা, নর্থ এবং সাউথ স্ট্যান্ডে ৩০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০ টাকা।

বিসিবি এবারও অনলাইনে টিকিট বিক্রির ব্যবস্থা রেখেছে। ফলে দেশ কিংবা বিদেশ থেকেও টিকিট ক্রয় করা যাবে। অনলাইন ছাড়াও বিসিবির নিজস্ব বুথ থেকেও টিকিট পাওয়া যাবে।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে এবং স্টেডিয়ােমের এক নং গেটের পাশের বুথ থেকে টিকিট পাওয়া যাবে। ১৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। এছাড়া ম্যাচের আগের দিন একই সময়ে বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

টিকিট মূল্য
গ্র্যান্ড স্ট্যান্ড- ১৫০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড- ১০০০ টাকা
ক্লাব হাউজ- ৫০০ টাকা
নর্থ ও সাউথ স্ট্যান্ড- ৩০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা।


শেয়ার করুন :