দ্বিতীয় ম্যাচেও চোখ রাঙাচ্ছে বৃষ্টি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৮ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২৩
দ্বিতীয় ম্যাচেও চোখ রাঙাচ্ছে বৃষ্টি

শরতে রেকর্ড পরিমাণ বৃষ্টির কারণে বাতিল হয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডর মধ্যকার সিরিজের প্রথম ওয়ানডে। আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) ঢাকাসহ সারাদেশে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ফলে প্রথম ম্যাচের ন্যায় দ্বিতীয় ম্যাচটিও ভেস্তে যাওয়ার শঙ্কা রয়েছে।

শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্ভবাসে জানানো হয়, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি এবং বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে ভারী বর্ষণ হতে পারে।

মিরপুরে সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে দুপুর আড়াইটায়। এদিকে, তার আগে বেলা সাড়ে ১১টার দিকে একবার বৃষ্টি হয়ে গেছে। ফলে দিনের শুরুতে মিরপুরের উইকেট নিয়ে কাজ করা হলেও বৃষ্টির জন্য এখন (দুপুর পৌনে ১২টা) ঢেকে রাখা হয়েছে।

প্রথম ম্যাচে বৃষ্টির কারণে ম্যাচ ৪২ ওভারে নামিয়ে আনা হলেও শেষ করা সম্ভব হয়নি। টস হেরে ব্যাটিংয়ে নামা নিউজিল্যান্ড ক্রিকেট দল ৩৩.৪ ওভার ব্যাট করেছিল। এরপর বৃষ্টি নামায় আর মাঠে ফেরা সম্ভব হয়নি।

টাইগার ক্রিকেটারর ব্যাট করতে না পারলেও বল হাতে দারুণ খেলেছে। সফরকারীদের ১৩৬ রানের সংগ্রহের বিপরীতে ৫ উইকেটে তুলে নিয়েছিল বাংলাদেশ।

বৃষ্টির কারণে ম্যাচটি বাতিল হওয়ায় বিশ্বকাপ সামনে রেখে এ সিরিজে মাহমুদউল্লাহ রিয়াদ এবং সৌম্য সরকারকে দলে যুক্ত করা হলেও প্রথম ম্যাচে তারা ব্যাট করতে পারেননি। এদিকে, দ্বিতীয় ম্যাচে টাইগার পেসার হাসান মাহমুদকে দলে যুক্ত করা হয়েছে।

দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ দল
লিটন কুমার দাস (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, কাজী নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিদ হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসাইন, সৈয়দ খালেদ আহমেদ এবং হাসান মাহমুদ।


শেয়ার করুন :