ড্রাফট শেষে যেমন হলো বিপিএলের দল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৪৭ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৩
ড্রাফট শেষে যেমন হলো বিপিএলের দল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের জন্য শেষ হলো প্লেয়ার ড্রাফট। রোববার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে এ ড্রাফট অনুষ্ঠিত হয়।

ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের গুলো :

কুমিল্লা ভিক্টোরিয়ান্স
ধরে রাখা এবং সরাসরি চুক্তি : লিটন দাস, মুস্তাফিজুর রহমান, তানভীর ইসলাম, মোহাম্মদ রিজওয়ান, সুনীল নারাইন, তাওহিদ হৃদয়, মঈন আলী, আন্দ্রে রাসেল, ইফতিখার আহমেদ, জামান খান, খুশদিল শাহ, জনসন চার্লস, নুর আহমেদ, নাসিম শাহ, রশিদ খান।

ড্রাফট থেকে : মৃত্যুঞ্জয় চৌধুরী, জাকের আলি অনিক, মাহিদুল ইসলাম অংকন, রিশাদ হোসেন, রাকিম কর্নওয়াল, ম্যাথিউ ওয়াল্টার ফোর্ড, ইমরুল কায়েস, মুসফিক হাসান, এনামুল হক।

দুরন্ত ঢাকা
ধরে রাখা এবং সরাসরি চুক্তি : তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরিফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, চাতুরাঙ্গা ডি সিলভা, সিয়াম আইয়ুব, ওসমান কাদির।

ড্রাফট থেকে : সাইফ হাসান, ইরফান শুক্কুর, আলাউদ্দিন বাবু, মেহরব হোসেন, লাহিরু সামারাকুন, সামিরা সামারাবিক্রমা, নাইম শেখ, সাব্বির হোসেন, জসিমউদ্দিন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
ধরে রাখা এবং সরাসরি চুক্তি : শুভাগত হোম, জিয়াউর রহমান, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, মোহাম্মদ হারিস, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ হাসনাইন, স্টিভেন এসকান্দি।

ড্রাফট থেকে : তানজিদ হাসান তামিম, আল আমিন হোসেন, সৈকত আলী, ইমরানুজ্জামান, কার্টিস ক্যাম্পার, বিলাল খান, শাহাদাত হোসেন দিপু, সালাহউদ্দিন শাকিল।

খুলনা টাইগার্স
ধরে রাখা এবং সরাসরি চুক্তি : নাসুম আহমেদ, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান, এনামুল হক, এভিন লুইস, ফাহিম আশরাফ, ধনঞ্জয়া ডি সিলভা, শাই হোপ, ওয়াসিম জুনিয়র।

ড্রাফট থেকে : আফিফ হোসেন, রুবেল হোসেন, পারভেজ হোসেন ইমন, হাবিবুর রহমান সোহান, কাসুন রাজিথা, দাসুন শানাকা, মুকিদুল ইসলাম মুগদ্ধো, আকবর আলী, সুমন খান।

রংপুর রাইডার্স
ধরে রাখা এবং সরাসরি চুক্তি : নুরু হাসান সোহান, মাহেদি হাসান, হাসান মাহমুদ, আজমতুল্লাহ ওমরজাই, নিকোলাস পুরান, সাকিব আল হাসান, বাবর আজম, এহসানুল্লাহ, মাথিশা পাথিরানা, ব্রান্ডন কিং, হাসারাঙ্গা ডি সিলভা।

ড্রাফট থেকে : রনি তালুকদার, শামীম পাটোয়ারি, রিপন মন্ডল, হাসান মুরাদ, মিচেল রিপন, ইয়াসির মোহাম্মদ, আবু হায়দার রনি, ফজলে রাব্বি, আশিকুজ্জামান।

ফরচুন বরিশাল
ধরে রাখা এবং সরাসরি চুক্তি : মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, সৈয়দ খালেদ আহমেদ, ইব্রাহিম জাদরান, তামিম ইকবাল, শোয়েব মালিক, পল স্টার্লিং, ফখর জামান, মোহাম্মদ আমির, আব্বাস আফ্রিদি, দুনিথ ওয়েলালাগে।

ড্রাফট থেকে : মুশফিকুর রহিম, রকিবুল হাসান, সাইফুদ্দিন, সৌম্য সরকার, ইয়ানিক কারিয়া, কামরুল ইসলাম রাব্বি, প্রীতম কুমার, তাইজুল ইসলাম, প্রান্তিক নওরোজ নাবিল, দিনেশ চান্দিমাল।

সিলেট স্ট্রাইকার্স
ধরে রাখা এবং সরাসরি চুক্তি : মাশরাফি বিন মর্তুজা, জাকির হাসান, তানজিম হাসান সাকিব, নাজমুল হোসেন শান্ত, রায়ান বার্ল, বেন কাটিং, হ্যারি টেক্টর।

ড্রাফট থেকে : মোহাম্মদ মিঠুন, রেজাউর রহমান রাজা, আরিফুল হক, ইয়াসির আলী রাব্বি, রিচার্ড এনগারাভা, দুশোন হেমন্থা, নাজমুল ইসলাম অপু, শফিকুল ইসলাম, নাঈম হাসান, জাওয়াদ রোয়েন, সালমান হোসেন ইমন।



শেয়ার করুন :