চমক দিয়ে সবার আগে নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৯ পিএম, ২৯ এপ্রিল ২০২৪
চমক দিয়ে সবার আগে নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল

কেন উইলিয়ামসনকে অধিনায়ক করে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের দল দিলো নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)। সবার আগে দল ঘোষণাতেও নিউজিল্যান্ড এনেছে দারুণ এক চমক। বোর্ডের কোন কর্মকর্তা কিংবা নির্বাচক নয়, নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা করে দুইজন শিশু।

বিশ্বকাপে কিউইদের ১৫ সদস্যের দলে রয়েছে ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে পড়া উইকেটরক্ষক ব্যাটার ডেভন কনওয়ে। এছাড়া বেন সিয়ার্সকে রিজার্ভ হিসেবে বিশ্বকাপ দলে রাখা হয়েছে।

এছাড়া বিশ্বকাপ মঞ্চে পেস আক্রমণে রয়েছেন অভিজ্ঞ টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট। সাথে রাচিন রাবিন্দ্রা ও ম্যাট হেনরিকে রাখা হয়েছে। তবে গোড়ালিতে অস্ত্রপচার হওয়ার কারণে বিশ্বকাপে নেই পেসার অ্যাডাম মিনলে। পিঠের ইনজুরি থেকে সেরে না উঠায় পেসার কাইল জেমিসনও নেই বিশ্বকাপ দলে।

চলতি বছরের ১ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজ ও যুুক্তরাষ্ট্রের যৌথ আয়োজন হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪। বিশ্বকাপ সামনে রেখে সবার আগে দল চূড়ান্ত করলো নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল
কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রাসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রাবিন্দ্রা, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, বেন সিয়ার্স (রিজার্ভ)।



শেয়ার করুন :