ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলে ফিরলেন ব্র্যাথওয়েট-কট্রেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলে ফিরলেন ব্র্যাথওয়েট-কট্রেল

নিজ মাঠে সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে পেসার কার্লোস ব্র্যাথওয়েট এবং শেলডন কট্রেলকে ১৪ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

ইনজুরিতে থাকা রোভম্যান পাওয়েল এবং কিমো পলের অনুপস্থিতিতে পেস আক্রমণকে শক্তিশালী করতে এ দু’জনকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে জয় পাওয়া টেস্ট সিরিজে ভাল করায় প্রথমবারের মত ওয়ানডে দলে ডাকা হয়েছে বাঁ-হাতি ব্যাটসম্যান জন ক্যাম্পবেলকে।

গত মাসে শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লীগ(বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট কুচকির ইনজুরিতে পড়ে আসন্ন সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নেয়া এভিন লুইসের জায়গায় দলে ডাক পান ক্যাম্পবেল।

ওয়েস্ট ইন্ডিজ দল নির্বাচক কমিটির চেয়ারম্যান কোর্টনি ব্রাউন বলেন ইনজুরির কারণে বেশ কয়েকজন খেলোয়াড়ের অনুপস্থিতিতে তরুণদের জন্য বিশ্বকাপ দলে জায়গা পাকা করার একটা সুযোগ সৃস্টি হয়েছে।

ব্রাউন বলেন, ‘আমাদের দলের বেশ কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে রয়েছে। সুতরাং বিশ্বকাপ দলে জায়গা নিশ্চিত করতে অন্য খেলোয়াড়দের জন্য এটা একটা ভাল সুযোগ। টেস্ট ক্রিকেটে ওপেনার হিসেবে ভাল করায় ক্যাম্পবেলকে দলে ডাকা হয়েছে। মুলত কুচকির ইনজুরির কারণে সিরিজ থেকে এভিন লুইস নাম প্রত্যাহার করায় তার স্থানে নির্ভিক ও আক্রিমনাত্মক ওপেনার ক্যাম্পবেলকে সুযোগ দেয়া হয়েছে।’

তিনি আরো বলেন, ‘সর্বশেষ বিশ্বকাপ বাছাই পর্ব এবং বাংলাদেশে সর্বশেষ ওয়ানডে সিরিজ খেলা কার্লোস ব্র্যাথওয়েট যুক্ত হবেন গত বছর নিজ মাঠে বাংলাদেশের বিপক্ষে টাইগারদের অংশ নেয়া শেলডন কট্রেলের সঙ্গে। ইনজুরির কারণে বাইরে থাকা রোভম্যান পাওয়েল এবং কিমো পলের স্থালাভিষিক্ত হবে এরা।’

আগামী ২০ ফেব্রুয়ারি-২ মার্চ পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ এবং সফরকারী ইংল্যান্ড।

দল:
জেসন হোল্ডার(অধিনায়ক), ফ্যাবিয়ান এ্যালেন, দেবেন্দ্র বিশু, কার্লোস ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, জন ক্যাম্পবেল, শেলডন কট্রেল, ক্রিস গেইল, শিমরোন হেটমায়ার, শাই হোপ, এ্যাশলে নার্স, নিকোলাস পুরান, কেমার রোচ, ওশানে থমাস।


শেয়ার করুন :


আরও পড়ুন

ইংলিশদের বিপক্ষে ক্যারিবীয়দের দল ঘোষণা

ইংলিশদের বিপক্ষে ক্যারিবীয়দের দল ঘোষণা

আকমলকে বিশ্বকাপ দলে চান সাকলাইন-সরফরাজ

আকমলকে বিশ্বকাপ দলে চান সাকলাইন-সরফরাজ

শেষ ম্যাচের আগে ইনজুরিতে মুশফিক-মিঠুন

শেষ ম্যাচের আগে ইনজুরিতে মুশফিক-মিঠুন

পন্টিংকে কেন আইপিএলে দেখতে চান না ওয়ার্নার?

পন্টিংকে কেন আইপিএলে দেখতে চান না ওয়ার্নার?