আইসিসির প্রধান নির্বাহীর দায়িত্ব নিলেন মানু

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪০ পিএম, ০১ এপ্রিল ২০১৯
আইসিসির প্রধান নির্বাহীর দায়িত্ব নিলেন মানু

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) প্রধান নির্বাহীর দায়িত্ব গ্রহণ করলেন ভারতীয় বংশোদ্ভুত গণমাধ্যম ব্যক্তিত্ব মানু স্বনে। বিশ্ব ক্রিকেটের নির্বাহী সংস্থার পক্ষ থেকে আজ এ কথা জানানো হয়েছে।

সম্প্রচার সংস্থা ইএসপিএন স্টার স্পোর্টসের পরিচালক এবং ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের নন এক্সিকিউটিভ ডিরেক্টরের দায়িত্ব পালন করা স্বনে দক্ষিণ আফ্রিকার সাবেক টেস্ট উইকেটরক্ষক ডেভ রিচার্ডসনের স্থলাভিষিক্ত হলেন।

শশাঙ্ক মনোহর বলেন, ‘‘আমি মানু সোহনিকে নিয়োগ দিতে পেরে সত্যিই আনন্দিত। তার ২২ বছরের বান্যিজিক অভিজ্ঞতা রয়েছে ক্রিকেট নিয়ে। তাই আশা করি সে ক্রিকেট ও আইসিসিকে আরো উন্নত শিখতে নিয়ে যাবে। মানু আমাদের সাথে কাজ করার জন্যই অপেক্ষা করছিলো।’’

তিনি আরো বলেন, ‘‘ক্রিকেট ও সম্প্রচার মধ্যম, এই দুটিতেই মানুর নেতৃত্বের সফলতা রয়েছে। তাই আমরা সকলেই মানুকে সুপারিশ করি ও একমতে উপনিত হই। আমরা সকলেই মনুর সাথে কাজ করার জন্য অপেক্ষায় আছি।’’

নয়া নির্বাহী প্রধান মানু সোহনি বলেন, আমাকে নির্বাহী প্রধান করাই বোর্ডের সকল সদস্যকে ধন্যবাদ জানাই। আমি এমন একটা মুহূর্তে নির্বাহী প্রধানের দায়িত্ব পেলাম, যখন ক্রিকেট কোটি কোটি মানুষের কাছে পোঁছে গেছে। আমি চাই ক্রিকেট কে আরো এগিয়ে নিতে।


শেয়ার করুন :