ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ভালোর আশাবাদী সৌম্য

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০৫ পিএম, ০৫ মে ২০২১
ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ভালোর আশাবাদী সৌম্য

নিউজিল্যান্ড সফরের দলে থাকলেও শ্রীলঙ্কা সফরে ছিলেন না সৌম্য সরকার। এবার সেই শ্রীলঙ্কাই আবার ঢাকা আসছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে। নিউজিল্যান্ডের পর শ্রীলঙ্কা সফরেও ভালো করতে পারেনি বাংলাদেশ দল। তবে সৌম্যর আশা, দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে ঘুরে দাঁড়াবে দল।

বুধবার (৫ মে) মিরপুরে অনশীলন শেষে তিনি বলেন, ‌বাংলাদেশের জন্য যেকোনো ম্যাচই গুরুত্বপূর্ণ। যেগুলো নিউজিল্যান্ডে হয়ে গেছে সেগুলো নিয়ে চিন্তা করে লাভ নেই। সামনের দিকে চিন্তা করাই ভালো। সামনের শ্রীলঙ্কার সাথে যে ওয়ানডে সিরিজ আছে সেখানে সবাই অবশ্যই আগেরগুলো ভুলে গিয়ে নতুন করে ভালো পারফর্ম করবে। আমি আশাবাদী, ঘরের মাঠের সিরিজ ঘরেই থেকে যাবে। আমরা আশাবাদী ঘরের মাঠে সবাই ভালো খেলবে।

আইপিএল খেলায় শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছিলেন দলে দুই তারকা ক্রিকেটার, সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। তবে ঘরের মাঠে তারা দু'জনেই ফিরছেন।

সাকিব-মোস্তাফিজকে নিয়ে সৌম্য বলেন, সাকিব ভাই খেললে একসাথে দুই দিক পাওয়া যায়। এটা অবশ্যই দলের জন্য অনেক বড় একটা পাওয়া। আর মোস্তাফিজ আইপিএলে অনেক ভালো বল করছে। এটা অবশ্যই দলের জন্য অনেক বড় একটা দিক যে, তারা দু'জনই একসাথে দলে ফিরছে।

নিউজিল্যান্ডের পর শ্রীলঙ্কা সফরে আশানুরুপ ফল করতে পারেনি বাংলাদেশ। এবার ঘরের মাঠে শ্রীলঙ্কার সিরিজ নিয়ে সৌম্য বলেন, সবসময় তো আমরা যখন নামি (মাঠে) জয়ের জন্যই নামি। ম্যাচ বাই ম্যাচ যাওয়ার চিন্তা করবো আমরা। আশা করি তিনটা ম্যাচেই আমরা ভালো খেলবো।

তিনি আরও বলেন, বড় কথা হলো মাঠে ক্রিকেটটা ভালো খেলা। আমার মনে হয় সবাই যেভাবে শ্রীলঙ্কায় টেস্ট ম্যাচ খেলেছে, সেভাবে সবাই শতভাগ দিতে পারলে সিরিজটা অনেক ভালো হবে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শ্রীলঙ্কা সিরিজে ওটিস গিবসনকে পাচ্ছে না বাংলাদেশ

শ্রীলঙ্কা সিরিজে ওটিস গিবসনকে পাচ্ছে না বাংলাদেশ

টেস্ট র‍্যাঙ্কিংয়ে তামিমের উন্নতি

টেস্ট র‍্যাঙ্কিংয়ে তামিমের উন্নতি

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের চূড়ান্ত সূচি প্রকাশ

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের চূড়ান্ত সূচি প্রকাশ

টি-টোয়েন্টিতে বাংলাদেশ এখন ৯ নম্বর

টি-টোয়েন্টিতে বাংলাদেশ এখন ৯ নম্বর