পিছিয়ে গেল ম্যাচ শুরুর সময়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৬ এএম, ০৮ ডিসেম্বর ২০২৩
পিছিয়ে গেল ম্যাচ শুরুর সময়

বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের পুরো খেলাই পরিত্যক্ত করতে বাধ্য হয়েছিলেন ম্যাচ রেফারিরা। তৃতীয় দিন সকাল সোয়া ৯টা থেকে ম্যাচ শুরুর সময় নির্ধারণ করা হয়েছিল। তবে সেটিও এখন আর সম্ভব হচ্ছে না। বৃষ্টি না থাকলেও মিরপুরে আউটফিল্ড ভেজা থাকায় অপেক্ষা বাড়ছে। ম্যাচ শুরুর সময় নির্ধারণে বেলা ১১টার দিকে আবারও মাঠ পরিদর্শন করবেন ম্যাচ রেফারিরা।

আলো স্বল্পতার কারণে প্রথম দিন ১১ ওভার কম এবং দ্বিতীয় দিন পরিত্যক্ত হওয়ায় শনিবার তৃতীয় দিনের খেলা শুরু হওয়া সময় ছিল সকাল সোয়া ৯টায়। তবে সকাল থেকে মিরপুরে গুড়িগুড়ি বৃষ্টি থাকায় সেটি আর সম্ভব হয়নি। বৃষ্টি বন্ধ হলেও আউটফিল্ড ভেজা থাকায় বাড়ে অপেক্ষা।

শেষ পর্যন্ত ৯টা ৫৮ মিনিটে জানানো হয়, বেলা ১১টার দিকে আবারও মাঠ পরিদর্শন করে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

প্রথম দিনের খেলা শেষে এগিয়ে ছিল বাংলাদেশ। নিজেদের প্রথম ইনিংসে ১৭২ রানে অলআউট হলেও নিউজিল্যান্ডের ৫৫ রানের মধ্যে ৫ উইকেট শিকার করে নেয় টাইগাররা। ফলে প্রথম দিন শেষে ৫ উইকেট হাতে নিয়ে ১১৭ রানে পিছিয়ে রয়েছে সফরকারীরা।

এদিকে, সিলেটে সিরিজের প্রথম ম্যাচে জয় তুলে নিয়ে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। যা ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম জয়। এবার মিরপুর টেস্ট জয় বা ড্র হলেও নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের ইতিহাস গড়বে বাংলাদেশ।



শেয়ার করুন :