ক্যান্ডিতে ব্যাটসম্যানদের দাপট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ০১ জুলাই ২০২০
ক্যান্ডিতে ব্যাটসম্যানদের দাপট

করোনা পরবর্তী সময়ে ইতোমধ্যে অনুশীলনে নেমে পড়েছে শ্রীলঙ্কার ক্রিকেটাররা। দুই ধাপে অনুশীলনের পর নিজেদের মাঝে প্রস্তুতিমূলক ম্যাচ খেলতে নেমে পড়েছে লঙ্কান ক্রিকেটাররা। যেখানে আন্তঃস্কোয়াড টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচে মেন্ডিস একাদশকে ৪ উইকেটে হারিয়েছে ধনাঞ্জয়া একাদশ।

পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আন্তঃস্কোয়াড টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ খেলে অনুশীলন ক্যাম্পে থাকা ক্রিকেটাররা। যেখানে মেন্ডিস একাদশ ও ধনাঞ্জয়া একাদশে বিভক্ত করা হয় ক্যাম্পে থাকা ২৪ ক্রিকেটারকে। ৫০ ওভারের আন্তঃস্কোয়াড প্রস্তুতি ম্যাচের মতো এ ম্যাচেও দাপট দেখিয়েছে ব্যাটসম্যানরা।

শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৯ রান তোলে কুশাল মেন্ডিস একাদশ। দলের হয়ে সর্বোচ্চ ৩২ বলে ৬৩ রান করে অপরাজিত থাকেন দিনেশ চান্দিমাল। এছাড়া সমান ২৮ বল করে খেলে অপরাজিত ৫০ করেন থিসারা পেরেরা ও ৪২ রান করেন আভিস্কা ফার্নান্দো। ধনাঞ্জয়া একাদশের হয়ে একটি করে উইকেট নেন নুয়ান প্রদীপ, ইসুরু উদানা ও দিলরুয়ান পেরেরা।

১৯০ রানের লক্ষ তাড়া করতে নেমে ৪ বল বাকি থাকতে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ধনাঞ্জয়া একাদশ। দলের হয়ে সর্বোচ্চ ৩৩ বলে ৭৭ রান করেন দাসুন শানাকা। যেখানে সমান সংখ্যক ৬টি ছক্কা ও ৬টি চার মারেন তিনি। এছাড়া ধনাঞ্জয়া ডি সিলভা ৪২ ও নিরোশান ডিকওয়েলা করেন ৩১ রান।মেন্ডিস একাদশের হয়ে ২টি করে নেন সান্দাকান, সুরাঙ্গা লাকমাল ও রাজিথা।

স্কোরকার্ড:
ধনাঞ্জয়া একাদশ: ১৯১/৬ (ওভার ১৯.২), শানাকা ৭৭, ধনাঞ্জয়া ৪২, সান্দাকান ২/২৭
মেন্ডিস একাদশ: ১৮৯/৪ (ওভার ২০) চান্দিমাল ৬৩*, থিসারা পেরেরা ৫০*, প্রদীপ ১/৪০

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ ফাইনাল নিয়ে তদন্ত শুরু করলো শ্রীলঙ্কা সরকার

বিশ্বকাপ ফাইনাল নিয়ে তদন্ত শুরু করলো শ্রীলঙ্কা সরকার

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত

প্রিমিয়ার লিগ শুরুর পরিকল্পনায় শ্রীলঙ্কা

প্রিমিয়ার লিগ শুরুর পরিকল্পনায় শ্রীলঙ্কা

ভারতের কাছে বিশ্বকাপ বিক্রি করেছিল শ্রীলঙ্কা!

ভারতের কাছে বিশ্বকাপ বিক্রি করেছিল শ্রীলঙ্কা!