গাব্রিয়েল করোনা পজিটিভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ২৯ ডিসেম্বর ২০২০
গাব্রিয়েল করোনা পজিটিভ

ফুটবল ক্লাব আর্সেনালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার গাব্রিয়েল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৩ বছর বয়সী এ ডিফেন্ডার করোনায় আক্রান্ত হয়েছেন বলে গানার্সদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। ইতোমধ্যেই তাকে সেল্ফ-আইসোলেশনে পাঠানো হয়েছে।

গত রোববার চেলসির বিপক্ষে ম্যাচে তিনি খেলতে পারেননি। প্রথমত না খেলার কারণ জানানো হলেও এখন আসল তথ্য প্রকাশ পেয়েছে। এখন একই কারণে ব্রাইটন ও ওয়েস্ট ব্রুমের বিপক্ষে প্রিমিয়ার লিগের পরবর্তী দুই ম্যাচেও তাকে মাঠে দেখা যাবে না।

বিবৃতিতে আর্সেনালের পক্ষ থেকে বলা হয়, ‘বৃটিশ সরকার ও প্রিমিয়ার লিগের প্রোটোকল অনুযায়ী করোনা পজিটিভ হওয়া গাব্রিয়েলকে আইসোলেশনে পাঠানো হয়েছে। আমরা সার্বক্ষণিক তাকে পর্যবেক্ষণে রেখেছি এবং প্রয়োজনীয় সহায়তা প্রদান করছি। আশা করছি আগামী দুই ম্যাচ পরে সে আবারও দলে ফিরে আসবে।’

৯ জানুয়ারি এফএ কাপের তৃতীয় রাউন্ডে প্রিমিয়ার লিগের দল নিউক্যাসলে মুখোমুখি হবে আর্সেনাল। লিলি থেকে সেপ্টেম্বরে ২৩ মিলিয়ন পাউন্ডে আর্সেনালে যোগ দিয়েছিলেন গাব্রিয়েল। গত ১৬ ডিসেম্বর সাউদাম্পটনের বিপক্ষে লাল কার্ড পাওয়া নিষেধাজ্ঞা কাটিয়ে সদ্য তিনি মাঠে ফিরেছিলেন।

এদিকে গত এক সপ্তাহ যাবত সতীর্থ ডিফেন্ডার ডেভিড লুইজ ও মিডফিল্ডার উইলিয়ান খুব একটা সুস্থ বোধ করছেন না। তবে সম্প্রতি তাদের কোভিড-১৯ পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। উভয় খেলোয়াড়ই অনুশীলনে ফিরেছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দলবদলে শান্তির বার্তা, বার্সাতেই মৌসুম শেষ করবেন মেসি

দলবদলে শান্তির বার্তা, বার্সাতেই মৌসুম শেষ করবেন মেসি

সাফ চ্যাম্পিয়নশিপের তারিখ চূড়ান্ত

সাফ চ্যাম্পিয়নশিপের তারিখ চূড়ান্ত

গ্লোব সকার অ্যাওয়ার্ডেও বর্ষসেরা লেভানডোভস্কি

গ্লোব সকার অ্যাওয়ার্ডেও বর্ষসেরা লেভানডোভস্কি

শতাব্দীর সেরা ফুটবলার রোনালদো

শতাব্দীর সেরা ফুটবলার রোনালদো