বায়ার্ন মিউনিখের নতুন কোচ নিগেলসম্যান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২৮ এপ্রিল ২০২১
বায়ার্ন মিউনিখের নতুন কোচ নিগেলসম্যান

গত সপ্তাহেই হ্যান্স ফ্লিক জানিয়ে দিয়েছিলেন নতুন মৌসুমে বায়ার্ন মিউনিখের দায়িত্বে থাকছেন না তিনি। ফ্লিকের পর নতুন কোচ খুঁজে পেতে বেগ পেতে হয়নি ক্লাব কর্তাদের। বায়ার্ন মিউনিখের কোচ হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন জুলিয়ান নাগেলসম্যান। আরবি লাইপজিগের হয়ে কাজ করা এই কোচের বিষয়ে নিশ্চিত করেছে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন।

নতুন মৌসুমের শুরু থেকেই দলের সাথে যোগ দিবেন নাগেলসম্যান। ৩৩ বছর বয়সী নাগেলসম্যান এর অধীনে লাইপজিগ চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে উঠেছিল। 

নাগেলসম্যান সবচেয়ে কম বয়সী কোচ হিসেবে মাত্র ২৮ বছর বয়সেই হোফেইনহেমের হয়ে দায়িত্ব পালন করেন। সবকিছু ঠিক থাকলে ১ জুলাই থেকে বায়ার্ন এর ডাগ আউটে দেখা যাবে তাকে। 

ইএসপিএন সকারনেট এর ভাষ্যমতে, কোচদের ক্ষেত্রে ট্রান্সফার ফি’র রেকর্ড গড়েছেন নাগেলসম্যান। ২০১১ সালে পোর্তো থেকে আন্দ্রে ভিলাস বোয়াসকে নিয়ে আসতে চেলসি ট্রান্সফার ফি দিয়েছিল ১৫ মিলিয়ন ইউরো। এবার সেটাকেও ছাড়িয় গেছেন নাগেলসম্যান।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :