শেষ মিনিটে কপাল পুড়লো ব্রাদার্সের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৪ পিএম, ৩০ এপ্রিল ২০২১
শেষ মিনিটে কপাল পুড়লো ব্রাদার্সের

শেষ মুহূর্তে এসে কপাল পুড়লো ব্রাদার্স ইউনিয়নের। পুরো ম্যাচ জুড়ে শেখ রাসেলের ফরোয়ার্ডদের দমিয়ে রাখে ব্রাদার্সের ডিফেন্ডার ও গোলকিপার জাফর। তবে ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে শেখ রাসেলের আশরাফুলের এক মাত্র গোলে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে তারা। 

 পুরো ম্যাচজুড়েই একের পর এক আক্রমণ চালিয়ে যায় শেখ রাসেল। তবে ব্রাদার্সের হয়ে এদিন দারুণ খেলেন গোলকিপার জাফর সর্দার। শেখ রাসেলের ফরোয়ার্ডদের বিরুদ্ধে একাই লড়ে যান তিনি। 

ডিফেন্ডার এবং গোলকিপারের দারুণ পারফরম্যান্সে যখন পয়েন্ট পাওয়ার স্বপ্ন দেখছিল ব্রাদার্স তখনই ব্রাদার্সের সেই স্বপ্ন ভেঙ্গে দেন বদলি হিসেবে নামা খন্দকার আশরাফুল। ম্যাচের ৯৫ মিনিটে গোলকিপার জাফরকে পরাস্ত করে এক মাত্র  গোলটি আদায় করে দলকে পূর্ণ পয়েন্ট এনে দেন তিনি। 

এই জয়ের ফলে ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে অবস্থান করছে শেখ রাসেল, অন্যদিকে ১৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১২তম অবস্থানে রয়েছে ব্রাদার্স ইউনিয়ন। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দ্বিতীয় লেগে দারুণ শুরু বসুন্ধরার

দ্বিতীয় লেগে দারুণ শুরু বসুন্ধরার

দ্বিতীয় লেগের শুরুতেই  আবাহনীর হোঁচট

দ্বিতীয় লেগের শুরুতেই আবাহনীর হোঁচট

শিরোপা জয় নিয়েই চিন্তিত কোম্যান

শিরোপা জয় নিয়েই চিন্তিত কোম্যান

এএফসি কাপ থেকে বাদ আবাহনী

এএফসি কাপ থেকে বাদ আবাহনী