দ্বিতীয় লেগে অপরাজিত মোহামেডান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪০ এএম, ০৯ মে ২০২১
দ্বিতীয় লেগে অপরাজিত মোহামেডান

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগে যেনো বদলে গেলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। দ্বিতীয় লেগে এখন পর্যন্ত ৩টি ম্যাচ খেলে ৩টিতেই পূর্ণ পয়েন্ট পেয়েছে তারা। অন্যদিকে, ঢাকার মাঠে মোহামেডানের কাছে হেরে জয়রথ থামে শেখ রাসেলের। 

বঙ্গবন্ধু স্টেডিয়ামে শনিবার (৮মে) শেখ রাসেল ক্রীড়া চক্রকে ১-০ গোলে পরাজিত করে মোহামেডান। ম্যাচের প্রথমার্ধে পাওয়া গোল থেকে জয় নিশ্চিত করে তারা। ম্যাচের প্রথমার্ধেই জয় সূচক গোলটি পেয়ে যায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ম্যাচে ৩৭ মিনিটে হাবিবুর রহমান সোহাগের কর্নার থেকে হেডে গোল করে দলকে এগিয়ে নেন কুলদিয়াতে। এরপর ম্যাচের বাকি সময় দুই দলই গোল করার চেষ্টা করে। তবে কোন দলই গোল করতে পারেনি। ফলে নির্ধারিত সময় শেষে ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান। 

এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের বেশ ভালো অবস্থানে মোহামেডান। ১৫ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে সোহাগ-ডিয়াবেটের মোহামেডান। অন্যদিকে, টানা তিন ম্যাচ জয়ের পর পরাজিত হওয়া শেখ রাসেল ১৫ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে অবস্থান  করছে পয়েন্ট টেবিলের ৫ম স্থানে। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :