দ্বিতীয়ার্ধেই ঘুরে গেল ম্যাচ, বার্সার ড্র

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৬ এএম, ১৩ মে ২০২১
দ্বিতীয়ার্ধেই ঘুরে গেল ম্যাচ, বার্সার ড্র

শিরোপা দৌড়ে আবারও হোঁচট বার্সেলোনার। ৬ গোলের ম্যাচেও জিততে পারেনি বার্সেলোনা। ম্যাচের প্রথমার্ধে এগিয়ে থাকা বার্সেলোনা দ্বিতীয়ার্ধে হজম করে ৩ গোল। লেভান্তের মাঠে মঙ্গলবার (১১মে) রাতে ৩-৩ গোলে ড্র করে বার্সেলোনা ও লেভান্তে। এই ড্রয়ের ফলে এক ম্যাচ বেশি খেলে ৭৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে মেসির বার্সেলোনা। 

লেভান্তের মাঠে প্রথমার্ধে স্পষ্টই এগিয়ে ছিল বার্সেলোনা। প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় তারা। ম্যাচের ২৫ মিনিটে প্রথম লিড পায় বার্সা। জরদি অ্যালবার ক্রস থেকে বল প্রতিপক্ষের ডিফেন্ডারের গায়ে লেগে মেসি পেলে সেখান থেকে নিখুঁত ফিনিশিংয়ে দলকে এগিয়ে নেন তিনি। 

ম্যাচের দ্বিতীয় গোল পেতেও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি বার্সেলোনাকে। ম্যাচের ৩৩ মিনিটে ওসমান ডেম্বেলের বাড়িয়ে দেয়া বল জালে জড়াতে ভুল করেননি পেদ্রো। ফলে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় বার্সেলোনা। 

দ্বিতীয়ার্ধে যেন অপেক্ষা করছিল ম্যাচের মূল উত্তেজনা। ২-০ গোলে এগিয়ে থাকা বার্সা যেমন ভাবেনি ম্যাচ ড্রয়ের কথা তেমনি লেভান্তেও ভাবেনি তারা এভাবে ম্যাচে ফিরে আসবে। 

বিরতি থেকে ফিরে প্রথম ১৫ মিনিটেই দুই গোল পেয়ে যায় লেভান্তে। ম্যাচের ৫৭ মিনিটে হেড থেকে দলের পক্ষে প্রথম গোল করেন লেভান্তের গঞ্জালো মেলেরু। এর ২ মিনিট পরেই দলকে সমতায় ফেরান লুইস মুরালেস নোগালেস। ২-২ গোলে সমতায় যাওয়া ম্যাচে উভয় দলই আক্রমণ বাড়িয়ে দেয় জয়ের জন্য। 

ম্যাচের ৬৪ মিনিটে গোল করে বার্সেলোনাকে এগিয়ে নেন ওসমান ডেম্বেলে। ডি বক্স ফাঁকা পেয়ে জোড়ালো শটে গোল করে দলকে ৩-২ গোলে এগিয়ে নেন তিনি। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ম্যাচের ৮৯ মিনিটে সারজিও লিওন গোল করে ৩-৩ গোলে ড্র হয় ম্যাচটি।

এই ড্রয়ের ফলে এক ম্যাচ বেশি খেলে ৭৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান বার্সেলোনার। অন্যদিকে বার্সার চেয়ে এক ম্যাচ কম খেলে ৭৭ পয়েন্ট নিয়ে টেবিলের প্রথম স্থানে অ্যাথলেটিকো মাদ্রিদ আর ৭৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।      

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ইউনাইটেডের হারে ম্যানসিটির শিরোপা উৎসব

ইউনাইটেডের হারে ম্যানসিটির শিরোপা উৎসব

জন্মদিনে ক্লাবের সাথে চুক্তি বাড়ালেন ইনিয়েস্তা

জন্মদিনে ক্লাবের সাথে চুক্তি বাড়ালেন ইনিয়েস্তা

বড় অঙ্কের প্রস্তাব ফেলে ম্যান ইউতে থাকছেন কাভানি

বড় অঙ্কের প্রস্তাব ফেলে ম্যান ইউতে থাকছেন কাভানি

হারের বৃত্তেই ব্রাদার্স, জয়ে ফিরলো বারিধারা

হারের বৃত্তেই ব্রাদার্স, জয়ে ফিরলো বারিধারা