দর্শক উপস্থিতিতে চেলসির জয়োল্লাস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৭ পিএম, ১৯ মে ২০২১
দর্শক উপস্থিতিতে চেলসির জয়োল্লাস

টানা জয়ের পর হার। তবে হারের পরিধিটা আর লম্বা হতে দেয়নি। প্রিমিয়ার লিগে দীর্ঘ দিন পর মাঠে ফেরা দর্শকের সামনে জয় তুলে নিয়েছে চেলসি। লেস্টার সিটিকে হারিয়ে প্রিমিয়ার লিগে তিন নম্বরে ওঠে গেছে চেলসি।

মঙ্গলবার (১৮ মে) রাতে লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে চেলসি। প্রথমে আন্টোনিও রুডিগার দলকে এগিয়ে নেওয়ার পর গোলের ব্যবধান বাড়ান জর্জিনিয়ো। তবে শেষ দিকে একটি গোল পরিশোধ করেন কেলেচি ইহেনাচো।

ম্যাচে প্রথম গোলের দেখা পেতে দর্শকদের অপেক্ষা করতে হয় পুরো প্রথমার্ধ। দ্বিতয়ার্ধের শুরুতে ম্যাচের ৪৭তম মিনিটে চেলসির পক্ষে প্রথম গোল করেন আন্টোনিও রুডিগার। কর্নার থেকে উড়ে আসা বল খুব কাছ থেকে জালে পাঠান জার্মান ডিফেন্ডার রুডিগার।
sportsmail24
ম্যাচের ৬৬তম মিনিটে সফল স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন ইতালিয়ান মিডফিল্ডার জর্জিনিয়ো। ভেরনার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় চেলসি।

দুই গোল পিছিয়ে পড়া লেস্টার সিটি অবশ্য ১০ মিনিট পড়েই ব্যবধান কমায়। ম্যাচের ৭৬তম মিনিটে দলের হয়ে গোল করেন কেলেচি ইহেনাচো। এনডিডির পাস থেকে বল পেয়ে ঠাণ্ডা মাথায় চেলসির জালে পাঠান নাইজেরিয়ার এ ফরোয়ার্ড।

শেষ দিকে আর কোন গোল না হলেও ম্যাচে উত্তেজনা সৃষ্টি হয়। যোগ করা সময়ে রুডিগারকে লেস্টারের ডিফেন্ডার রিকার্দো পেরেইরার ধাক্কা দিলে দুই পক্ষের মাঝেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিবাদে জড়ান খেলোয়াড়রা। পরে রেফারি পরিস্থিতি করেন।

এদিকে, প্রিমিয়ার লিগে নিজেদের ৩৭ ম্যাচে ১৯ জয় ও ১০ ড্রয়ে তিনে ৬৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে উঠে গেছে চেলসি। আর চেলসির কাছে হেরে যাওয়ায় ৬৬ পয়েন্টে থাকা লেস্টার নেমে গেছে চার নম্বরে। সমান সংখ্যক ম্যাচ খেলে ২০ জয়ের পাশাপাশি ৬টি ম্যাচে ড্র করেছে তারা।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ফুটবল বন্ধের হুমকি দিলেন ইংলিশ লিগ প্রধান

ফুটবল বন্ধের হুমকি দিলেন ইংলিশ লিগ প্রধান

ইউনাইটেডের হারে ম্যানসিটির শিরোপা উৎসব

ইউনাইটেডের হারে ম্যানসিটির শিরোপা উৎসব

দুই যুগ পর এভারটনের কাছে হারলো আর্সেনাল

দুই যুগ পর এভারটনের কাছে হারলো আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরল নরউইচ সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরল নরউইচ সিটি