কুমিল্লায় ‘হারল্যান স্টোর’ উদ্বোধনে সাকিব, ভক্তদের উপচেপড়া ভিড়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৭ মে ২০২৪
কুমিল্লায় ‘হারল্যান স্টোর’ উদ্বোধনে সাকিব, ভক্তদের উপচেপড়া ভিড়

কুমিল্লার মনোহরপুরে দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ এর উদ্বোধন করলেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। এ সময় তাকে এক নজর দেখতে ছিল উপচেপড়া ভিড়।

মঙ্গলবার (৭ মে) কুমিল্লা নগরীর মনোহরপুরে অত্যাধুনিক সুযোগ-সুবিধাসংবলিত সোনালি স্কয়ার শপিং মলে রিটেইল কসমেটিক শপ ‘হারল্যান স্টোর’ ফিতা কেটে উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনকালে সাকিব আল হাসান বলেন, “দেশব্যাপী হারল্যান স্টোরের সব আউটলেটে এখন পাওয়া যাচ্ছে বিশ্বমানের অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার এবং হোমকেয়ার পণ্য। ভেজালমুক্ত কসমেটিকস পণ্য দেশের সব ধরনের মানুষের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ব্র্যান্ডটি।”

তিনি বলেন, “প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালেই মিলবে নিওর, লিলি, হারল্যান, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের মত অথেনটিক প্রোডাক্টগুলো। এর বাইরে টাইলক্স, অরিক্স, একনলসহ হোম কেয়ার পণ্যও পাওয়া যাবে এখানে।”

হারল্যান জোনের এমডি এবং সিইও এমদাদুল হক সরকার বলেন, “দেশের উন্নয়নের সাথে তাল মিলিয়ে, আমাদের সবারই উচিত শত বছরের পুরোনো বস্তাপচা প্রযুক্তির পণ্য ব্যবহার করা থেকে বিরত হয়ে অত্যাধুনিক টেকনোলজির সমন্বয়ে প্রস্তুত অথেনটিক পণ্য ব্যবহার করা।”

এদিকে, দেশব্যাপী চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের ভয়াবহতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য।

চলমান এই ক্যাম্পেইনে ক্রেতারা পেতে পারেন অথেনটিক সব পণ্য কিনে লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সাথে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে সৌভাগ্যবান বিজয়ীরা সে সুযোগ পেয়েছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে কুমিল্লা সিটি মেয়র ড. তাহসিন বাহার, হারল্যান জোনের এমডি এবং সিইও এমদাদুল হক সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিষয়ঃ

শেয়ার করুন :