ম্যাচের আগেই আর্জেন্টিনার একাদশ প্রকাশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৭ এএম, ০৩ জুন ২০২১
ম্যাচের আগেই আর্জেন্টিনার একাদশ প্রকাশ

ছয় মাসেরও বেশি সময় পর মাঠে নামছে আর্জেন্টিনা। আর তাই একাদশে কে থাকছে, কে বাদ পড়ছে তা নিয়ে ছিল কৌতূহল। তবে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি সেই কৌতূহলকে দূরে ঠেলে দিয়ে ম্যাচের আগেই ঘোষণা করে দিলেন ম্যাচে কোন এগারোজন শুরুতে খেলবে।

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। শুক্রবার (৪ জুন) সকাল ছয়টায় মাঠে নামবে এই দুই দল।

দীর্ঘদিন পর মাঠে নামায় পুরো দলেই থাকছে ব্যাপক পরিবর্তন। গত নভেম্বরে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। এরপর বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ স্থগিত হওয়ায় আর মাঠে নামা হয়নি তাদের।

চিলির বিপক্ষের ম্যাচে অভিষেক ঘটবে দুই ফুটবলার জানালেন কোচ স্কালোনি। প্রথমবারের মতো আর্জেন্টিনার জার্সি গায়ে জড়ানোর সুযোগ পাচ্ছেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এবং ডিফেন্ডার ক্রিশ্চিয়ানো রোমেরো। আরমানি এবং মনটিয়েল করোনা পজিটিভ থাকায় সুযোগ মিলে এই দুইজনের।

চিলির বিপক্ষে আর্জেন্টিনার রেকর্ড বেশ ভালো। দেশটির বিপক্ষে আগের ৮৭ ম্যাচের মধ্যে ৫৭টিতে জিতেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। হেরেছে ছয়টিতে, ড্র বাকি ২৪ ম্যাচ।

ঘোষিত একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, রদ্রিগো ডি পল, অ্যাঞ্জেল ডি মারিয়া, নাহুয়েল ক্রিশ্চিয়ানো রোমেরো, লুকাস ওকাম্পোস, লেয়ান্দ্রো পারেদেস, হুয়ান ফয়েথ, লাউতারো মার্টিনেজ, লুকাস মার্টিনেজ কোয়ারতা, লিওনেল মেসি এবং নিকোলাস তালিয়াফিকো।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :