করোনাক্রান্ত থাপা, খেলা হচ্ছে না বাংলাদেশের বিপক্ষে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৪ এএম, ০৬ জুন ২০২১
করোনাক্রান্ত থাপা, খেলা হচ্ছে না বাংলাদেশের বিপক্ষে

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে বড় দুঃসংবাদই পেল ভারতের ফুটবল দল। কড়া স্বাস্থ্যবিধি মেনে চলার পরও করোনায় আক্রান্ত হয়েছেন দেশটির অন্যতম অভিজ্ঞ মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা। থাপার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সচিব কুশল দাস।

জাতীয় দলের হয়ে ২০ ম্যাচ খেলা অভিজ্ঞ এই মিডফিল্ডার করোনাক্রান্ত হন আরও আগেই। তবে এতদিন ব্যাপারটি গণমাধ্যমে প্রকাশ করেনি ভারত। তবে, এবার থাপার করোনাক্রান্তের খবরটি প্রকাশ করে ভারতই।

প্রকাশিত খবরে জানা যায়, গত বুধবারই করোনায় সংক্রমিত হন অনিরুদ্ধ থাপা। সেদিনই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার পরেরদিন কাতারের বিরুদ্ধে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলে সুনীল ছেত্রীরা। কিন্তু ওই ম্যাচে খেলেননি অনিরুদ্ধ।

ইতিমধ্যেই করোনাক্রান্ত থাপাকে আইসেলোশনে রাখা হয়েছে বলে জানান কুশল দাস। তিনি বলেন, 'হ্যাঁ, অনিরুদ্ধ থাপার করোনা সংক্রমিত হওয়ার খবরটি সত্যি। তাঁকে আপাতত বাকিদের থেকে আলাদা আইসোলেশনে রাখা হয়েছে।'

সোমবার (৭ জুন) বাংলাদেশ মুখোমুখি হবে ভারতের। কাতারের জাসীম বিন হামাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত আটটায় মাঠে নামবে এ দুই দল।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :