নার্সের দাবি খুন হয়েছেন ম্যারাডোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩৯ এএম, ১৮ জুন ২০২১
নার্সের দাবি খুন হয়েছেন ম্যারাডোনা

ম্যারাডোনার মৃত্যু রহস্য নিয়ে খুলছে না জট। এবার ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুকে খুন বলে দাবি করলেন তারই নার্স দাহিনা গিসেলো মাদ্রিদ। তিনি জানিয়েছেন চিকিৎসকরা ম্যারাডোনাকে খুন করেছেন। এমনটাই দাবি করেছেন গিসেলো মাদ্রিদের আইনজীবী রোদোলফো বাকে।

গিসেলো মাদ্রিদের আইনজীবীর এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে আর্জেন্টাইন আদালত। এর আগে ম্যারাডোনাকে ইচ্ছাকৃতভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছিল এমন অভিযোগের ভিত্তিতে চিকিৎসক এবং নার্সসহ ৭ জনের বিরুদ্ধে তদন্ত করছিল আর্জেন্টিনার আদালত। এরই মধ্যে চাঞ্চল্যকর এমন তথ্য দিলেন গিসেলো মাদ্রিদ।

আরও পড়ুন >ম্যারাডোনার মৃত্যুর সময় নিয়ে নতুন জল্পনা

দিনের বেলা ম্যারাডোনার দেখাশুনার দায়িত্বে ছিলেন দাহিনা গিসেলো মাদ্রিদ। আর্জেন্টাইন সংবাদ মাধ্যমের কাছে আইনজীবী বাকে জানান, ‘ম্যারাডোনাকে চিকিৎসকরা ইচ্ছাকৃতভাবে মেরে ফেলেছে।’ তিনি আরও জানান, ১৯৮৬ এর বিশ্বকাপজয়ীর হৃদরোগের চিকিৎসা চলছিল। এ সময় তাকে মানসিক রোগের ঔষধ দিয়ে হৃদস্পন্দন বাড়িয়ে তোলা হয়েছিল। এ কারণেই ম্যারাডোনার মৃত্যু হয়েছে।

ম্যারাডোনার মৃত্যুর পরপরই গিসেলো মাদ্রিদ জানান, তিনি যখন ম্যারাডোনাকে দেখেছিলেন তখন তিনি প্রাণে বেঁচে ছিলেন না। তিনি ম্যারাডোনাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তবে এখন জানাচ্ছেন নার্সিং কো অর্ডিনেটরের নির্দেশে তিনি এ বক্তব্য দিয়েছিলেন। এখন দাবি করছেন চিকিৎসকরাই ম্যারাডোনাকে খুন করেছেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সুইসদের হারিয়ে শেষ ষোলোতে ইতালি

সুইসদের হারিয়ে শেষ ষোলোতে ইতালি

টটেনহাম-সিটি ম্যাচ দিয়ে শুরু ইংলিশ প্রিমিয়ার লিগ

টটেনহাম-সিটি ম্যাচ দিয়ে শুরু ইংলিশ প্রিমিয়ার লিগ

নিজেদের জালে বল জড়িয়ে রেকর্ড বুকে শেজনি

নিজেদের জালে বল জড়িয়ে রেকর্ড বুকে শেজনি

আই এম ফাইন : এরিকসন

আই এম ফাইন : এরিকসন