ভারতে মরিনহোর চেয়েও নিজেকে এগিয়ে রাখলেন স্টিমাচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৮ এএম, ২০ জুন ২০২১
ভারতে মরিনহোর চেয়েও নিজেকে এগিয়ে রাখলেন  স্টিমাচ

বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের সকল ম্যাচ শেষ করলো ভারত। গ্রুপ পর্বের ৮ ম্যাচ খেলে একটি জয়ের বিপরীতে, চারটি হার এবং তিনটি ড্র করেছে ভারত। ৮ ম্যাচে গোল করেছে ছয়টি, হজম করেছে ৭টি। এমন পারফরম্যান্সের পরও ভারতের মাটিতে মরিনহো কিংবা ক্লপের চেয়েও নিজেকে এগিয়ে রাখছেন ভারতের ফুটবল দলের কোচ ইগার স্টিমাচ।

আন্তর্জাতিক গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে মরিনহো, ক্লপ কিংবা পেপ এর প্রসঙ্গে স্টিমাচ বলেন, 'এমন পরিস্থিতিতে পেপ কিংবা হোসে মরিনহোও এর চেয়ে ভালো করতে পারবে না।' স্টিমাচ এর ভাষ্যমতে, ভারত দল থেকে সেরা ফলটাই তিনি বের করেছেন।

স্টিমাচ মনে করেন, ভক্তদের প্রত্যাশা থাকবেই। তবে বাস্তবতা অনুযায়ী ভারত ভালো ফল করেছে বলেই মনে করেন তিনি। একই সাথে জানান, দলটির আরও উন্নতি করার অনেক জায়গা রয়েছে।

স্টিমাচ বলেন, 'সমর্থকদের প্রত্যাশা সব সময় বেশি থাকবেই। বড় দলগুলোর বিপক্ষে খেলে আমরা আমাদের খেলোয়াড়দের কঠিন পরিস্থিতির মুখোমুখি করতে চাই'

গ্রুপ 'ই' তে নিজেদের শেষ পাঁচ ম্যাচের প্রথমটিতে ড্র করেছিল ভারত। এর পরের ম্যাচে জয়ের দেখা পেলেও পরের দুই ম্যাচে হারের তিক্ত স্বাদ নিতে হয় ভারতকে। আর সর্বশেষ ম্যাচে ড্র করে পয়েন্ট টেবিলের ৩য় স্থানে থেকে বাছাই পর্ব শেষ করে ভারত।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

পেছালো ফুটবল লিগ, নতুন সূচিতে চার ভেন্যু

পেছালো ফুটবল লিগ, নতুন সূচিতে চার ভেন্যু

কোপার পাঁচ দলেই করোনার হানা

কোপার পাঁচ দলেই করোনার হানা

হাসপাতাল থেকে মুক্তি পেয়ে ‘মাঠে’ এরিকসেন

হাসপাতাল থেকে মুক্তি পেয়ে ‘মাঠে’ এরিকসেন

ব্রাজিল সেরা দল, আর্জেন্টিনা ট্রফির দাবিদার: ডি মারিয়া

ব্রাজিল সেরা দল, আর্জেন্টিনা ট্রফির দাবিদার: ডি মারিয়া