সিদ্ধান্ত বদল, ব্রাজিল ছাড়ছে আর্জেন্টিনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫২ এএম, ২৯ জুন ২০২১
সিদ্ধান্ত বদল, ব্রাজিল ছাড়ছে  আর্জেন্টিনা

কোপা আমেরিকার চলতি আসরের আয়োজক ছিল আর্জেন্টিনা। তবে করোনাভাইরাস মহামারির কারণে আসরটি ব্রাজিলে সরিয়ে নেওয়া হয়। স্বাগতিক হওয়া থেকে বঞ্চিত হলেও নিজেদের দেশে ক্যাম্প করে কোপা খেলছে আর্জেন্টিনা। তবে নিজেদের এ সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন মেসিরা। কোয়াটার ফাইনালের আগে দেশের ক্যাম্পে না ফিরে ব্রাজিলেই থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। তবে আবারও আগের সিদ্ধান্তে ফিরেছেন তারা।

কোপা আমেরিকার এবারের আসর ব্রাজিলে অনুষ্ঠিত হলেও আর্জেন্টিনা দলের অবস্থান নিজেদের দেশে। ব্রাজিলের করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় সেখানে না থাকার সিদ্ধান্ত নিয়েছে আর্জেন্টিনা। সব ম্যাচের পরই বিমান ধরে নিজেদের দেশে ফিরেছে তারা।

তবে ২৯ জুন (মঙ্গলবার) ভোর রাতে বলিভিয়ার বিপক্ষে ম্যাচের পর কোয়াটার ফাইনালের আগে ভ্রমণ ক্লান্তি এড়াতে ব্রাজিলে থাকার সিদ্ধান্ত নিয়েছিল আর্জেন্টিনা। এবার সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। সম্ভাব্য সূচি অনুযায়ী ৪ জুলাই (রোববার) অনুষ্ঠিত হবে কোয়াটার ফাইনালে আর্জেন্টিনার ম্যাচ। দীর্ঘ এ বিরতির কারণেই নিজেদের সিদ্ধান্তে বদল এনেছে বলে জানিয়েছে আর্জেন্টাইন গণমাধ্যম।

রাজধানী বুয়েন্স আয়ার্স থেকে একটু দূরের শহর এজেইজাতে ক্যাম্প করছে আর্জেন্টিনা দল। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে এ ক্যাম্প করছে আর্জেন্টিনা।

কোপা আমেরিকায় চিলির বিপক্ষে ম্যাচের পর দেশে ফিরে গিয়েছিল আর্জেন্টিনা। এরপর উরুগুয়ে এবং প্যারাগুয়ের ম্যাচের মাঝে দুই দিনের বিরতি থাকায় উরুগুয়ের ম্যাচের পর দেশে ফেরেনি মেসি বাহিনী। ২৯ জুন (মঙ্গলবার) বলিভিয়ার বিপক্ষে ম্যাচের পর আবারও দেশে ফিরে যাবে তারা।

বলিভিয়ার বিপক্ষে ম্যাচে জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়াটার ফাইনালে যাওয়া লক্ষ্যে মাঠে নামবে আলবিসেলেস্তারা। এ ম্যাচ শেষে দেশেই কোয়াটার ফাইনালের প্রস্তুতি নিবে তারা।

কোপা আমেরিকায় দুই জয় এবং এক ড্র করে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ব্রাজিল। বলিভিয়ার বিপক্ষে ম্যাচ জিতে অপরাজিত থেকেই যেতে চায় কোয়াটার ফাইনালে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর

ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর

পর্তুগালের বিদায় ঘণ্টা বাজিয়ে কোয়ার্টার ফাইনালে বেলজিয়াম

পর্তুগালের বিদায় ঘণ্টা বাজিয়ে কোয়ার্টার ফাইনালে বেলজিয়াম

নেদারল্যান্ডকে বিদায় দিয়ে কোয়ার্টারে চেক রিপাবলিক

নেদারল্যান্ডকে বিদায় দিয়ে কোয়ার্টারে চেক রিপাবলিক

মেসির নতুন চুক্তিতে কপাল পুড়তে পারে গ্রিজম্যানের

মেসির নতুন চুক্তিতে কপাল পুড়তে পারে গ্রিজম্যানের