আবারও এমবাপের দলবদল গুঞ্জন, লড়াইয়ে দুই ক্লাব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪৬ এএম, ২৫ আগস্ট ২০২১
আবারও এমবাপের দলবদল গুঞ্জন, লড়াইয়ে দুই ক্লাব

দলবদলের বাকি আছে আর মাত্র এক সপ্তাহ। এর মধ্যে আবারও গুঞ্জন উঠেছে প্যারিস সেন্ট জার্মেইন ছাড়বেন ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপে। এমনটাই জানিয়েছে ফরাসি গণমাধ্যম আরএমসি স্পোর্ট।

পিএসজিতে আগে থেকেই ছিলেন নেইমার, ভেরাত্তি, মাউরো ইকার্দি, কেইলার নাভাসের মতো তারকারা। এরই মধ্যেই আবারও প্যারিসের দলটিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি, সার্জিও রামোস, জর্জিও উইনালডম, আশরাফ হাকিমিরা।

এমন সব তারকার ভিড় দেখে বলা যেতেই পারে কাগজে কলমে বিশ্বের অন্যতম সেরা দল পিএসজি। সম্ভাব্য সকল শিরোপা জয়ের রসদ তাদের কাছে আছে। তবুও, এমবাপে পিএসজিতে থাকতে চাচ্ছেন না। ২০২২ সালের ৩০ জুন শেষ হবে পিএসজির সাথে তার চুক্তির মেয়াদ। তাকে ধরে রাখতে চেষ্টার কমতি রাখছে না পিএসজি। চুক্তি বাড়ানোর চেষ্টা করলেও তাতে সায় দিচ্ছেন না এমবাপে।

এমবাপে কি নিয়ে গুঞ্জন উঠার মূল কারণ লিওনেল মেসির দলবদল। বার্সেলোনা থেকে মেসি পিএসজিতে যোগদানের পর থেকেই গুঞ্জন আরও জোরালো হয়েছে। এমনি পিএসজি এবং এমবাপের মধ্যকার বৈঠকও হয়েছে, তবুও ক্লাব ছাড়ার পক্ষেই আছেন এমবাপে।

চলতি গ্রীষ্মকালীন দলবদল শেষ হবে ৩১ আগস্ট। এরমধ্যেই এমবাপের জন্য পছন্দমত প্রস্তাব পেলে তাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। এমনটাই জানিয়েছে ফরাসি গণমাধ্যম।

এমবাপেকে দলে ভেড়াতে আগ্রহী রিয়াল মাদ্রিদ। তবে করোনাভাইরাস মহামারির কারণে বিশাল অঙ্কের অর্থ খরচ করেও তাকে ভেড়াতে চায় না গ্যালাক্টিকোরা। আবার নতুন করে শোনা যাচ্ছে এমবাপেকে দলে নিতে আগ্রহী এক ইংলিশ ক্লাব। তবে ক্লাবটি নাম জানায়নি ফরাসি গণমাধ্যম আরএমসি স্পোর্ট।

রিয়াল মাদ্রিদ এমবাপের জন্য আনুষ্ঠানিক কোনো প্রস্তাব না পাঠালেও, ওই ইংলিশ ক্লাব ইতিমধ্যে পিএসজির কাছে প্রস্তাব পাঠিয়েছে। এরপর থেকেই এমবাপের ক্লাব ছাড়ার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে পিএসজি।

এমবাপে পিএসজি ছাড়লে তার পরিবর্তে ব্রাজিলিয়ান স্ট্রাইকার রিচার্লিসনকে দলে ভেড়াতে আগ্রহী প্যারিসের ক্লাবটি। রিচার্লিসন বর্তমানে ইংলিশ ক্লাব এভারটনে রয়েছেন।

আগামী এক সপ্তাহজুড়ে কিলিয়ান এমবাপের এ নাটক চলবে, এটা এখন বলার অপেক্ষা রাখে না।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনা স্কোয়াড ঘোষণা

বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনা স্কোয়াড ঘোষণা

মার্কিন ক্লাব ইন্টার মিয়ামিতে মেসিকে চান বেকহ্যাম

মার্কিন ক্লাব ইন্টার মিয়ামিতে মেসিকে চান বেকহ্যাম

ইতিহাদের সামনে ম্যানসিটির তিন কিংবদন্তির ভাস্কর্য

ইতিহাদের সামনে ম্যানসিটির তিন কিংবদন্তির ভাস্কর্য

লিগ ওয়ানে মারামারি, স্থগিত হলো ম্যাচ

লিগ ওয়ানে মারামারি, স্থগিত হলো ম্যাচ