সিটির সাথে বিশ্বাসঘাতকতা করবেন না গার্দিওয়ালা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২২ জানুয়ারি ২০২২
সিটির সাথে বিশ্বাসঘাতকতা করবেন না গার্দিওয়ালা

বেশ কয়েকবছর ধরেই ম্যানচেস্টার সিটির সাফল্যের কারিগর পেপ গার্দিওয়ালা। তার হাত ধরেই অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় নাম লিখিয়েছে সিটিজেনরা। তাই তো নিজের ভবিষ্যত নিতে সতর্ক থাকতে চান তিনি। জানিয়েছেন, প্রিমিয়ার লিগের দলটির সাথে কোনোভাবেই বিশ্বাসঘাতকতা করতে চাননা।

২০১৬ সালে ম্যানচেস্টার সিটির দায়িত্ব নেন পেপ গার্দিওয়ালার। ২০২৩ সালের জুন পর্যন্ত এ দায়িত্বে থাকবেন। দায়িত্ব নেওয়ার পর সিটিজেনরা ঘরে তুলেছে তিনটি প্রিমিয়ার লিগ শিরোপা। এছাড়াও আছে চারটি লিগ কাপ এবং একটি এফএ কাপ শিরোপা।

চুক্তির মেয়াদের প্রায় দেড় বছর বাকি থাকলেও তার ভবিষ্যত নিয়ে এখনই বিভিন্ন কথা বাজারে ঘুরতে শুরু করেছে। বার্সেলোনার সাবেক এ কোচ জানান, এখনও নিজের ভবিষ্যত নিয়ে ভাবছেন না তিনি।

তিনি জানান, মৌসুম শেষ না হলে কিছুই ভাবতে চান না তিনি। গার্দিওয়ালা বলেন, ‘দূর ভবিষ্যত নিয়ে ভাবতে পারি না। আমার ভবিষ্যত ফলাফলের উপর নির্ভর করে। তাই সাউথহ্যাম্পটনের বিপক্ষে খেলবো, তারপর বিশ্রাম নিবো এবং মৌসুম শেষে দেখা যাক কি হয়।’

ম্যানচেস্টার সিটির সমর্থকদের কাছ থেকে সবসময় উষ্ণ অভ্যর্থনাই পেয়েছেন গার্দিওয়ালা। এ কারণেই তাদের সাথে বিশ্বাসঘাতকতা করবেন না বলে জানান তিনি। বলেন, ‘তারা আমাকে সবকিছু দিয়েছে। তাই আমি তাদের সাথে বিশ্বাস ঘাতকতা বা ভুল করতে পারি না।’

সিটিজেনদের সাথে নতুন করে চুক্তি নবায়ন করবেন কিনা তা এখনও নিশ্চিত করতে চান না গার্দিওয়ালা। তবে চুক্তির বাকি সময়টায় নিজের কাজ উপভোগ করতে চান তিনি।

বলেন, ‘আলোচনা করে আমরা এখানে একত্রিত হয়েছিলাম এবং চুক্তির মেয়াদ দুইবার বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলাম এবং এটি এখনও একই রকম হবে। এটা নির্ভর করে তারা আমার সম্পর্কে কেমন অনুভব করে এবং ক্লাবে আমি নিজেকে কেমন অনুভব করি।’

এ মুহূর্তে ম্যানচেস্টার সিটিতে বেশ ভালো আছে বলে জানান পেপ গার্দিওয়ালা। তবে কখনও ক্লান্ত বোধ করলে নিজের দায়িত্ব ছেড়ে দিবেন বলে জানিয়েছেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :