জামাল-সাবিনাদের পিপাসা মেটানোর দায়িত্ব নিলো পুষ্টি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০০ পিএম, ১৩ মার্চ ২০২২
জামাল-সাবিনাদের পিপাসা মেটানোর দায়িত্ব নিলো পুষ্টি

ক্রিকেট কিংবা ফুটবল, মাঠের যেকোনো খেলার সঙ্গে পিপাসার (পানি পান) সম্পর্ক অত্যন্ত নিবিড়ভাবে জড়িত। এতদিন নিজ খেলোয়াড়দের পিপাসা মেটানো ব্যবস্থা নিজেদের খরচেই করে আসছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তবে প্রথমবারের মতো জামাল ভূঁইয়া ও সাবিনা খাতুনদের পিপাসা মেটানোর দায়িত্ব নিলো কোন কোম্পানি।

রোববার (১৩ মার্চ) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাথে স্পন্সর প্রতিষ্ঠান ‘টিকে গ্রুপ’-এর ‘পুষ্টি ড্রিংকিং ওয়াটার’-এর সাথে দুই বছরের জন্য একটি চুক্তি স্বাক্ষরীত হয়েছে। চুক্তির আওতায় বাফুফের সকল প্রতিযোগিতায় (মাঠ ও মাঠের বাইরে) প্রয়োজনীয় পানির বোতল সরবারহ করবে টিকে গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান পুষ্টি। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো বেভারেজ পার্টনার পেল বাফুফে।

বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী বলেন, “বছরে আমাদের পানির খাতে প্রায় ৫৪ লাখ টাকা খরচ হয়। এখন থেকে সেটা আর লাগছে না। পুষ্টি আমাদের সকল কার্যক্রমে পানি সরবারহ করবে।”

বছরে ৫৪ লাখ টাকা ব্যয় অর্থ হচ্ছে প্রতি মাসে বাফুফের সাড়ে চার লাখ টাকার উপরে খরচ হতো পানি পানে। নারী দল, একাডেমি দলের অনুশীলনে অনেক পানির বোতল ব্যবহৃত হয়। এছাড়া বহুজাতিক আন্তর্জাতিক টুর্নামেন্টের ক্ষেত্রেও পানির ব্যবহার বাড়ে বহুগুণে।

টিকে গ্রুপের ডিরেক্টর মার্কেটিং মোফাসসেল হক বাফুফের সঙ্গে চুক্তি করতে পেরে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, “আমরা সালাম ভাই, সালাউদ্দিন ভাই পরবর্তীতে আসলাম ভাই, কায়সার হামিদদের খেলা দেখেছি। ফুটবলের অনেক জনপ্রিয়তা ছিল। সেই ফুটবলের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমরা দারুণ খুশি। ভবিষ্যতে আমরা ফুটবলের আরও অন্য ক্ষেত্রেও থাকার চেষ্টা করবো।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী ছাড়াও বাফুফে সদস্য জাকির হোসেন চৌধুরী, ইমতিয়াজ হামিদ সবুজ, বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ ও ফিফা কনসালটেন্ট মো. রফিকুল ইসলাম (এফসিএ) এবং টিকে গ্রুপের পক্ষে ডাইরেক্টর-মার্কেটিং মোহাম্মদ মোফাচ্ছেল হক, জেনারেল ম্যানেজার-পুষ্টি কনজিউমার ডিভিশন আলম চৌধুরী, হেড অব ব্রান্ড এন্ড কমিউনিকেশন্স মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

জামাল ভূঁইয়াদের সহকারী কোচ হলেন হাসান আল মামুন

জামাল ভূঁইয়াদের সহকারী কোচ হলেন হাসান আল মামুন

টঙ্গী থেকে সরে সেই বসুন্ধরা কিংসেই ফিরছে বাফুফে

টঙ্গী থেকে সরে সেই বসুন্ধরা কিংসেই ফিরছে বাফুফে

বাফুফের পাশে থাকবে বসুন্ধরা গ্রুপ

বাফুফের পাশে থাকবে বসুন্ধরা গ্রুপ

সাতক্ষীরার রানা বসুন্ধরা কিংসের ‌‘মিডফিল্ড কিংস’

সাতক্ষীরার রানা বসুন্ধরা কিংসের ‌‘মিডফিল্ড কিংস’