ক্রিস্টাল প্যালেসের কাছে হোঁচট খেল উড়তে থাকা ম্যানসিটি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:১৯ পিএম, ১৫ মার্চ ২০২২
ক্রিস্টাল প্যালেসের কাছে হোঁচট খেল উড়তে থাকা ম্যানসিটি

একের পর এক জয় তুলে রীতিমতো উড়ছিল ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। থামানোই যাচ্ছিল না পেপ গার্দিওয়ালার দলকে। অবশেষে হোঁচট খেল রিয়াদ মাহরেজরা। ক্রিস্টাল প্যালেসের সাথে গোলশূন্য ড্র করে মুল্যবান দুই পয়েন্ট খোঁয়ালো সিটিজেনরা।

বাংলাদেশ সময় সোমবার (১৪ মার্চ) রাতে বল দখলের লড়াইয়ে ম্যাচের শুরু থেকেই এগিয়ে ছিল ম্যানসিটি। পরিসংখ্যান বলছে ম্যাচের ৭৪ শতাংশ বল ছিল সিটিজেনদের দখলে। তবে ভাগ্য সহায় ছিল না! কখনো বাধা হয়ে দাঁড়িয়েছে গোলপোস্ট, কখনো নিয়েছেন লক্ষ্যহীন শট।

ম্যাচের ১৪তম মিনিটে প্রথম সুযোগ এসেছিল ম্যানসিটির সামনে। কেভিন ডি ব্রুইনের শট গোলরক্ষক ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। তবে বের্নার্দো সিলভা সেই বলের দখল নেয়ার আগেই পা লেগে বল পেরিয়ে যায় বাইলাইন।

২৮ মিনিটে আবারও সুযোগ মিস করে সিটি। ক্যানসেলোর বুলেট গতির শট পোস্টে লেগে চলে যায় আইমেরিক লাপোর্তের পায়ে। কিন্তু লাপোর্তে যেন জাল চোখেই দেখলেন না। অন্যদিকে আবার দেখা যায়, পরিষ্কার অফসাইডে ছিলেন তিনি।

দ্বিতীয়ার্ধের আবারও বাঁধা হয়ে দাঁড়ায় পোস্ট! ৫৮ মিনিটে জ্যাক গ্রিলিশের পাস ধরে ব্রুইনের শট ফিরে আসে পোস্টে লেগে ফেরে। ৭১তম মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করেন গোলমুখ থাকা সিলভা। ম্যাচের অন্তিম মুহূর্তে আরেকটা মিস করেন লাপোর্তে।

এই ড্রতে ২৯ ম্যাচে ২২ জয়ে ৭০ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে সিটি। এক ম্যাচ কম খেলে ৬৬ পয়েন্ট নিয়ে দুইয়ে থেকে লড়াই জমিয়ে তুলেছে লিভারপুল। ২৯ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে ১১ নাম্বারে আছে ক্রিস্টাল প্যালেস।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :