লুকাকুকে ফেরাতে আলোচনায় বসছে ইন্টার মিলান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৫ পিএম, ৩১ মে ২০২২
লুকাকুকে ফেরাতে আলোচনায় বসছে ইন্টার মিলান

মাত্র এক মৌসুম আগে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান থেকে ৯৮ মিলিয়ন ইউরোর বিনিময়ে চেলসিতে যোগ দিয়েছিলেন রোমেলু লুকাকু। ইতালির দারুণ ফর্ম ইংল্যান্ডে আনতে না পারা লুকাকু বেশ আগেই ইন্টার মিলানে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন। ফেরার সম্ভাব্য সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছে দুই পক্ষের বৈঠকে বসতে চাওয়ার বিষয়টি।

২০২১-২২ মৌসুমের আগে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান থেকে চেলসিতে ফেরেন। কোচের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়া ও দলের সাথে মানিয়ে নিতে না পারায় ফেরাটা সুখকর হয়নি। তাই আবারও ইতালিতে ফিরতে চান লুকাকু।

ইংলিশ প্রিমিয়ার লিগে ২০২১-২২ মৌসুমে তার পা থেকে এসেছে মাত্র ১৬ গোল। লুকাকুকে নিয়ে হতাশ চেলসি কোচ ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার রহিম স্টার্লিংকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছেন। এতেই শঙ্কায় পড়ে গিয়েছে স্ট্যামফোর্ড ব্রিজে লুকাকুর ভবিষ্যত। এই সময়েই ইন্টার মিলানে ফেরার বিষয়ে কাজ করছে লুকাকুর এজেন্ট।

এরই অংশ হিসেবে আলোচনায় বসবে লুকাকুর আইনজীবী এবং ইন্টার মিলান কর্তৃপক্ষ। সেখানেই লুকাকুর ফেরার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলে ধারণা করা হচ্ছে।

লুকাকু ছাড়াও ফ্রি এজেন্ট হিসেবে থাকা পাওলো দিবালাকে দলে ভেড়ানোর বিষয়েও সিদ্ধান্ত আসতে পারে। ইন্টার মিলানের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, “লুকাকু এবং দিবালার সম্ভাবনা নিয়ে বৈঠক হবে। সেখান থেকেই চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে। আমরা বিষয়টি নিয়ে খুব বেশি চিন্তিত না।”

এদিকে পাওলো দিবালা জুভেন্টাস ছাড়ার ঘোষণা দেওয়ার বেশ আগেই জানা গিয়েছিল তার সম্ভাব্য গন্তব্য হতে পারে ইন্টার মিলান। তুরিনের ওল্ড লেডিদের ডেরা ছাড়ার পর এখনো এই বিষয়ে কোনো মন্তব্য করেননি দিবালা।

ইন্টার মিলান ছেড়ে ইংলিশ ক্লাব টটেনহ্যামে যোগ দিয়েছেন ক্রোয়েশিয়ান স্ট্রাইকার ইভান পেরিসিচ। তার ছেড়ে যাওয়া জায়গা পূরণে এই স্ট্রাইকারকে দলে ভেড়াতে কাজ করছে ইতালিয়ান ক্লাবটি। পেরিসিচ ক্লাব ছাড়ায় হতাশা প্রকাশ করেছেন ইন্টার মিলানের প্রধান নির্বাহী।

ইন্টার মিলানের জার্সিতে দুই মৌসুমে ৯৫ ম্যাচে ৬৩ গোল করেছেন রোমেলু লুকাকু। ২০২০-২১ মৌসুমে ইতালিয়ান সিরি ‘এ’ শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছেন এই বেলজিয়ান তারকা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

রিয়াল ছাড়বেন না হ্যাজার্ড, লক্ষ্য কাতার বিশ্বকাপ

রিয়াল ছাড়বেন না হ্যাজার্ড, লক্ষ্য কাতার বিশ্বকাপ

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদ  সেরা দল ছিল না: মেসি

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদ সেরা দল ছিল না: মেসি

ইভান পেরিসিককে দলে ভেড়াচ্ছে টটেনহ্যাম

ইভান পেরিসিককে দলে ভেড়াচ্ছে টটেনহ্যাম

লুকাকুকে দলে ভেড়াতে আগ্রহী বার্সেলোনা

লুকাকুকে দলে ভেড়াতে আগ্রহী বার্সেলোনা