লুইজের জন্য আর্সেনালের প্রস্তাব ফিরিয়ে দিলো অ্যাস্টন ভিলা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৩ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২২
লুইজের জন্য আর্সেনালের প্রস্তাব ফিরিয়ে দিলো অ্যাস্টন ভিলা

অ্যাস্টন ভিলার ব্রাজিলিয়ান মিডফিল্ডার ডগলাস কস্তাকে দলে ভেড়াতে চায় ইংলিশ ক্লাব আর্সেনাল। সেজন্য ভিলার কাছে প্রস্তাবও পাঠিয়েছে তারা। কিন্তু তাদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে অ্যাস্টন ভিলা।

চলতি গ্রীষ্মকালীন দলবদলের পুরোটা সময় ধরেই একজন মিডফিল্ডারের খোজে রয়েছে আর্সেনাল। সেক্ষেত্রে তাদের অন্যতম পছন্দ ছিল ভিলার ব্রাজিলিয়ান মিডফিল্ডার কস্তা। বাট ভিলা জানিয়ে দিয়েছে কস্তা বিক্রি জন্য নয়। 

ভিলার সঙ্গে কস্তার চুক্তির মেয়াদ বাকি মাত্র এক বছর। তবে আর্সেনালের প্রস্তাব ফিরিয়ে দেওয়াতে ভিলা যে কস্তাকে চুক্তি নবায়নের প্রস্তাব দিবে এটা এখন পরিষ্কার হয়ে গেছে। 

কয়েকদিন আগেই কস্তার ভবিষ্যৎ নিয়ে জিজ্ঞাসা করা হলে কিছু জানেন বলে জানিয়েছিলেন ভিলার কোচ স্টিভেন জেরার্ড। এসব বিষয়ে তার হাতে কিছু নেই বলেও জানান তিনি।

বলেন, “এখানে দুইজন বা তার চেয়ে বেশি মানুষ আছে এগুলো (কস্তার থাকা বা চলে যাওয়া) দেখার জন্য কিন্তু আমি তাদের কেউই নই।  ডগলাস (কস্তা) আছে তার এজেন্ট আছে। কি হয় দেখা যাক।”

তবে নিজের হাতে কিছু না থাকলেও কস্তাকে যে দলে রাখতে চান এটাও জানিয়ে দিয়েছেন স্টিভেন। এই মুহূর্তে দলের পরিকল্পনায় থাকা একজনকে হারানো্র কোনো মানে নেই তার কাছে।

“আমি তার ধরে রাখতে (দলে) পছন্দ করবো। সে অসাধারণ ফুটবলার। আমরা এই মুহুর্তে সেরা একজন খেলোয়াড়কে হারানো জায়গায় নেই।”

অন্যদিকে কস্তাকে দলে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে আর্সেনাল। নিজের দলে যেকোনো উপায়ে কস্তাকে দেখতে চান আর্সেনাল কোচ মাইকেল আরতেতা। তবে ভিলার অনাগ্রহে সেটা হয়তো সম্ভব হবে না। 

২০১৯ সালে আর্সেনালে গিয়েছিলেন কস্তা। এখন পর্যন্ত তিন বছরের আর্সেনাল অধ্যায়ে ১০৭টি ম্যাচ খেলেছেন এই ২৪ বছর বয়সী ব্রাজিলিয়ান। যেখানে তার নামের পাশে গোল রয়েছে ছয়টি।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :