রোনালদো সতীর্থদের জীবন দুর্বিসহ করে তুলেছেন!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৩
রোনালদো সতীর্থদের জীবন দুর্বিসহ করে তুলেছেন!

সৌদি আরবে ক্রিশ্চিয়ানো রোনালদোর পদার্পণ হয়েছে আলোচনার ঝড় তুলে। তাকে নিয়ে যে প্রত্যাশা দেখেছিল আল নাসের সেটা এখনও দেখাতে পারেননি তিনি। একই সঙ্গে অভিযোগ উঠছে সতীর্থদের জীবন দুর্বিষহ করে তুলেছেন রোনালদো। তিনি ওই ক্লাবে যোগ দেওয়ায় সবার উপর বাড়তি চাপ তৈরি হয়েছে।

আল নাসেরের হয়ে একটি গোল করেছেন। তবে সেটা পেনাল্টি থেকে। মাঠে প্রচুর সুযোগও মিস করেছেন। এমনকি সেসব মিসের জন্য তার দলও হেরেছে। তার কোচও সরাসরি রোনালদোকে দোষ দিয়েছেন।

তবে এবার তার ক্লাবের সতীর্থ লুইজ গুস্তাভো জানালেন, রোনালদো আসার তাদের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। এই ফুটবার এই কথার ব্যাকা দিয়ে বলেন, “রোনালদোর উপস্থিতি সত্যিই আমাদের জীবন কঠিন করে তুলেছে।আমাদের বিপক্ষে নামার আগে প্রতিটি দল নিজেদের সেরাটা দিতে মুখিয়ে থাকছে। রোনালদো নিজেও বাকিদের অনুপ্রেনিত করেন। ক্লাবে তার উপস্থিতি অনেক বড় ব্যাপার। রোনালদোর কাছ থেকে প্রতিদিনই কিছু না কিছু শিখছি।"

নতুন জায়গায় গেলে নতুন চ্যালেঞ্জে নিতেই হয়। রোনালদোও তেমন চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলেন। কিন্তু একটি গোল পাওয়ার পর নাকি সেই চাপ কেটে গেছে এই পর্তুগীজ মহাতারকার। গুস্তাভো বলেন, “চ্যালেঞ্জ জয় করাই রোনালদোর স্বভাব। রোজই নতুন নতুন চ্যালেঞ্জ নিয়ে সফল হয়েছেন। সামনে সে কি করবে তা দেখার জন্য আমরা সবাই মুখিয়ে আছি। প্রথমে এসে অনেক চাপে ছিল। তবে একটি গোল পাওয়ার পর সেই চাপ সব কেটে গেছে।"

সোমবার রোনালদো তার ৩৮তম জন্মদিন পালন করেছেন। প্রথমে তার সতীর্থদের সঙ্গে কেক কেটে এবং পরে পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে কেক কেটেছেন। তার কেক কাটার ছবি আল নাসের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে।

এরপর নিজের কেক কাটার ছবি রোনালদোও ফেসবুক, ইনস্টাগ্রামে পোস্ট করেন।

মাঠের রোনালদোকে এখনও সেভাবে খুশি দেখা যায় নি। ক্লাবের পরিবেশের সঙ্গে পুরোপুরি নিজেকে মানিয়ে নিতে পারেননি। তবে তার কোচ জানিয়েছেন, দ্রুতই তিনি উন্নতি করছেন। বৃহস্পতিবার আল-নাসরের পরবর্তি ম্যাচ কাজমা এসসি'র বিপক্ষে।

স্পোর্টসমেইল২৪/জেএম

 

 


শেয়ার করুন :


আরও পড়ুন

আল নাসেরের হয়ে রোনালদোর প্রথম গোল

আল নাসেরের হয়ে রোনালদোর প্রথম গোল

সৌদি আরবে খেলা মেসির জার্সির দাম কত?

সৌদি আরবে খেলা মেসির জার্সির দাম কত?

মেসি-এমবাপ্পেদের বিপক্ষে ম্যাচে অধিনায়ক রোনালদো

মেসি-এমবাপ্পেদের বিপক্ষে ম্যাচে অধিনায়ক রোনালদো

রোনালদোর হাসি দেখতে চান কোচ গার্সিয়া

রোনালদোর হাসি দেখতে চান কোচ গার্সিয়া