পিছিয়ে পড়েও পিএসজিকে হারালো বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৩ পিএম, ১১ এপ্রিল ২০২৪
পিছিয়ে পড়েও পিএসজিকে হারালো বার্সেলোনা

ছবি: পিএসজি

পিছিয়ে পড়েও চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের শেষ আটের প্রথম লেগে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) হারিয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। রাফিনহার জোড়া গোলে পিএসজিকে ৩-২ ব্যবধানে হারিয়ে দিয়েছে বার্সেলোনা।

বুধবার (১০ এপ্রিল) দিনগত রাতে নিজেদের মাঠ পার্ক দে প্রিন্সেসে প্রথমার্ধে গোল হজম করতে হয় ফরাসি ক্লাব পিএসজিকে। ৩৭ মিনিটে ডি-বক্স থেকে বুদ্ধিদীপ্ত শটে গোল আদায় করে নেন ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনহা।

প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে ৩ মিনিটের ব্যবধানে জোড়া গোল করে পিএসজি। ৪৮ মিনিটে ডি-বক্সে বল পেয়ে বার্সেলোনার তিন খেলোয়াড়কে ফাঁকি দিয়ে জোড়ালো শটে গোল করেন ওসমান ডেম্বেলে।
sportsmail24
ম্যাচে ২-১ গোলে পিছিয়ে পড়েছিল বার্সেলোনা, ছবি : পিএসজি

বিরতির পর ৫১তম মিনিটে ভিটিনহা গোলে ২-১ ব্যবধানে লিড নেয় পিএসজি। ফাবিয়ান রুইসের পাস থেকে বার্সার জালে বল পাঠান ভিটিনহা। পিছিয়ে পড়ে আক্রমণের ধার বাড়ায় বার্সেলোনা।

ম্যাচের ৬২তম মিনিটে ম্যাচে সমতা পায় তারা। পেড্রির ক্রস থেকে দুর্দান্ত এক ভলিতে গোল করেন রাফিনহা। এরপর ৭৭তম মিনিটে লিড পায় বার্সেলোনা।

ইলকে গুন্ডোয়ানের কর্নার কিক থেকে দারুণ হেডে গোল করেন বদলি হিসেবে নামা ক্রিস্টেনসেন। ৩-২ গোলের লিড ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

এগিয়ে থেকে এখন ১৭ এপ্রিল ঘরের মাঠে দ্বিতীয় লেগে পিএসজির মুখোমুখি হবে পাঁচবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা।


শেয়ার করুন :