রূপকথার মত সফলতায় শীর্ষে গ্রানাডা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২২ পিএম, ২৮ অক্টোবর ২০১৯
রূপকথার মত সফলতায় শীর্ষে গ্রানাডা

ফাইল ফটো

রিয়াল বেতিসকে ১-০ গোলে হারিয়ে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষ স্থানে উঠেছে গ্রানাডা। তাদের মতই জাদুকরী সূচনা দিয়ে তাদের চেয়ে এক পয়েন্টে পিছিয়ে থেকে শীর্ষ চারের গ্রুপে জায়গা করে নিয়েছে সেভিয়া ও রিয়াল সোসিয়েদাঁদ।

চলতি সপ্তাহে বার্সেলোনার কোন ম্যাচ না থাকার সুযোগটিকে কাজে লাগিয়ে গ্রানাডা লিগে ষষ্ঠ জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থানটি দখলে নিতে সক্ষম হয়। ম্যাচের ৬১ মিনিটের সময় আলভারো ভাদিলোসের একমাত্র গোলটিই তাদের জয়ের জন্য যথেষ্ঠ ছিল। এটি ছিল শেষ চার ম্যাচে তাদের তৃতীয় জয়। মজার বিষয় হচ্ছে সবগুলো ম্যাচেই তারা ১-০ গোলে জয়লাভ করেছে।

গত মাসে বার্সার বিপক্ষে ২-০ ব্যবধানে আপসেট জয়ের ম্যাচে গোল করা ভাদিলোর এটি ছিল মৌসুমের দ্বিতীয় গোল। খেলা শেষে গ্রানাডার কোচ দিয়াগো মার্টিনেজ বলেন, ‘আমি আমার খেলোয়াড়দের নিয়ে গর্বিত। আপনারা জানেন, আমরা পয়েন্ট তালিকার দিকে তাকাচ্ছি না। কারণ সেখানে আমাদের ২০ পয়েন্ট জমা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আশা করি আমরা আরও বেশি সংখ্যক ম্যাচে জয়লাভ করবো এবং উন্নতির ধারা অব্যাহত রাখবো। তবে এ উত্থান আমরা দারুণভাবে উপভোগ করছি। আমাদের সমর্থকরাও আমাদের সঙ্গে এটি উপভোগ করছে।’

অবশ্য শীর্ষ এ চারের নেতৃত্বে রয়েছে বার্সা। তারা সপ্তাহের শেষভাগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকো খেলতে পারেনি। কাতালানিয়ায় রাজনৈতিক সঙ্কটের কারণে ম্যাচটি স্থগিত করা হয়েছে।

এদিন রিয়াল সোসিয়াদাঁদ ১-০ গোলে সেল্টা ভিগোকে পরাজিত করে। বিজয়ী দলের হয়ে একমাত্র গোলটি করেছেন বদলি খেলোয়াড় সুইডেনের আলেক্সান্দার ইসাক। শেষ বাঁশি বাজার ৮ মিনিট আগেই জয়সূচক গোলটি করেন তিনি।

অনুষ্ঠিত লা লিগার অন্য ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদ ২-০ গোলে অ্যাথলেটিক ক্লাবকে, এস্পানিওল ১-০ গোলে লেভান্তেকে, সেভিয়া ২-০ গোলে গেটাফেকে এবং ওসাসুনা ৩-১ গোলে ভ্যালেন্সিয়াকে পরাজিত করেছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

অখ্যাত জেঙ্ককে পেয়ে সালাহদের গোলোৎসব

অখ্যাত জেঙ্ককে পেয়ে সালাহদের গোলোৎসব

শুরুতে গোল খেয়ে পেনাল্টিতে জয় পেল লিভারপুল

শুরুতে গোল খেয়ে পেনাল্টিতে জয় পেল লিভারপুল

লিভারপুলের সাথে দীর্ঘমেয়াদী চুক্তিতে ম্যাটিপ

লিভারপুলের সাথে দীর্ঘমেয়াদী চুক্তিতে ম্যাটিপ

রেকর্ড ষষ্ঠ গোল্ডেন স্যু মেসির

রেকর্ড ষষ্ঠ গোল্ডেন স্যু মেসির