মেসির খেলা নিয়ে আশাবাদী বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:১৫ পিএম, ০৬ জুন ২০২০
মেসির খেলা নিয়ে আশাবাদী বার্সেলোনা

ফাইল ছবি

উরুর হালকা ইনজুরিতে রয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আর তাতে প্রথম ম্যাচে তার খেলা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। তারপরও লকডাউনের বিরতির পর ১৩ জুন প্রত্যাবর্তনের ম্যাচে মায়োর্কার বিপক্ষে মেসিকে মাঠে দেখা যাবে বলে শুক্রবার (৫ জুন) জানিয়েছে কাতালান ক্লাবটি।

মঙ্গলবার (২ জুন) থেকে স্কোয়াডের অন্য সদস্যদের সঙ্গে অনুশীলন করছেন না মেসি। আলাদা ভাবে বুধবার (৩ জুন) ও শুক্রবার (৫ জুন) জিমে সময় কাটিয়েছেন তিনি। বৃহস্পতিবার (৪ জুন) সব খেলোয়াড়দের ছুটি দিয়েছিল বার্সেলোনা।

বার্সেলোনা জানায় ‘কয়েক দিনের মধ্যে ’ অনুশীলনে ফিরবেন মেসি। তবে তার অনুপস্থিতি আসন্ন মায়োর্কা সফরে মেসির ফিটনেস নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। লা লিগার অন্য দলগুলোর মত বার্সেলোনা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে প্রত্যাবর্তনের আগে দলগত অনুশীলনের জন্য সময় পাচ্ছে ১০ দিন। ১১ জুন থেকে মাঠে ফিরছে লা লিগা। করোনা মহামারির কারণে দীর্ঘ তিনমাস বন্ধ ছিল খেলা।

ক্লাবের এক বিজ্ঞপ্তিতে বলা হয়,‘ মেসি সামান্য ইনজুরিতে পড়েছেন। তাই একাকি অনুশীলন করেছেন তিনি। বার্সেলোনার মাঠের খেলা শুরুর বাকি আর মাত্র আটদিন বাকি। এমন অবস্থায় অপ্রত্যাশিত কোন ঝুঁকিতে না গিয়ে সুনির্দিষ্ট অনুশীলন করেছেন তিনি। কয়েকদিনের মধ্যেই সতীর্থদের সঙ্গে অনুশীলনে যুক্ত হবেন মেসি।’

এবার ইনজুরি সম্বলিত একটি মৌসুম কাটাচ্ছেন মেসি। ৩২ বছর বয়সী এই আর্জেন্টাইন তারকা আগস্ট ও সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে কাফ ইনজুরির কারণে কমপক্ষে ছয় সপ্তাহ খেলার বাইরে ছিলেন। সেপ্টেম্বরের শেষভাগে বা উরুর ইনজুরির কারণে আরও এক সপ্তাহ বিশ্রামে কাটিয়েছেন মেসি।

তবে ফিটনেস ফিরে পাওয়ার পর বেশ দ্রুতই নিজের ফর্ম দেখাতে সক্ষম হন তিনি। ৩১ ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ২৪টি। এখনও পর্যন্ত দুই পয়েন্টের ব্যবধানে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষেই অবস্থান করছে বার্সেলোনা।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইনজুরিতে মেসি, মাঠে ফেরা নিয়ে শঙ্কা

ইনজুরিতে মেসি, মাঠে ফেরা নিয়ে শঙ্কা

কাতার বিশ্বকাপের তৃতীয় স্টেডিয়াম প্রস্তুত

কাতার বিশ্বকাপের তৃতীয় স্টেডিয়াম প্রস্তুত

আবারও অবনমন ঝুঁকিতে ওয়ার্ডার ব্রেমেন

আবারও অবনমন ঝুঁকিতে ওয়ার্ডার ব্রেমেন

বদলি ফুটবলারের সংখ্যা বাড়ালো প্রিমিয়ার লিগ

বদলি ফুটবলারের সংখ্যা বাড়ালো প্রিমিয়ার লিগ