পরিবারসহ করোনামুক্ত শহীদ আফ্রিদি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৩ এএম, ০৩ জুলাই ২০২০
পরিবারসহ করোনামুক্ত শহীদ আফ্রিদি

করোনাভাইরাসের শুরু থেকেই নিজের সাধ্যমত নিজ দেশের অসহায় ও কর্মহীন মানুষজনের পাশে দাঁড়িয়েছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তবে মানুষের জন্য কাজ করতে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন সাবেক এই অলরাউন্ডার। খুশির খবর হলো, করোনা থেকে মুক্তি পেয়েছেন আফ্রিদি ও তার পরিবার।

করোনা থেকে মুক্তির খুশির খবরটি বৃহস্পতিবার (২ জুলাই) এক টুইট বার্তায় নিশ্চিত করেছেন শহীদ আফ্রিদি নিজেই।

টুইটারে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার স্ত্রী ও কন্যারা, আকসা ও আনশা কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর ফের পরীক্ষা করিয়েছে এবং তারা এখন করোনামুক্ত। আমাদের জন্য দোয়া করায় সবার প্রতি কৃতজ্ঞ এবং সৃষ্টিকর্তা যেন আপনাদের সবাইকে ভালো রাখে। এখন পরিবারকে সময় দেওয়ার পালা। আমি এটা খুব মিস করছি।’

করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকেই নিজ দেশের অসহায় ও কর্মহীন মানুষজনের পাশে দাঁড়িয়েছেন আফ্রিদি। নিজের প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের মাধ্যমে তিনি হাজারো দুস্থ মানুষজনকে আর্থিক ও খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছেন। নিজ হাতে দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন।

মে মাসে করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য নিজের প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রফিম। এই ব্যাট দিয়েই বাংলাদেশের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরির কীর্তি গড়েছিলেন মুশি। সবাইকে চমকে দিয়ে নিলাম থেকে ব্যাটটি ২০ হাজার ডলারে কিনে নেন আফ্রিদি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

হাফিজ-করোনা-পিসিবি : পজিটিভ-নেগেটিভ খেলা

হাফিজ-করোনা-পিসিবি : পজিটিভ-নেগেটিভ খেলা

বাংলাদেশের করোনা পরিস্থিতি নিয়ে চিন্তিত কেন উইলিয়ামসন

বাংলাদেশের করোনা পরিস্থিতি নিয়ে চিন্তিত কেন উইলিয়ামসন

লিভারপুল চ্যাম্পিয়ন, ১৭ বছর পর ভক্তের চুল কর্তন

লিভারপুল চ্যাম্পিয়ন, ১৭ বছর পর ভক্তের চুল কর্তন

বাবরকে সানিয়ার ‘হুমকি’

বাবরকে সানিয়ার ‘হুমকি’