৩৯ বছর বয়সেই করোনায় প্রাণ হারালেন সাবেক ক্রীড়া সাংবাদিক রুমা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২৭ এএম, ১০ আগস্ট ২০২১
৩৯ বছর বয়সেই করোনায় প্রাণ হারালেন সাবেক ক্রীড়া সাংবাদিক রুমা

সাবেক ক্রীড়া সাংবাদিক এবং প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) সহকারী অধ্যাপক কামরুন নাহার রুমা (৩৯) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার (৯ আগস্ট) সকালে ঢাকার এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহিরাজিউন)।

কামরুন নাহার রুমা স্বামী ইংরেজি দৈনিক অবজারভারের ক্রীড়া সম্পাদক মসিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কামরুন নাহারের মরদেহ গ্রামে বাড়ি নরসিংদীতে নিয়ে যাওয়া হবে। সেখানে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী কামরুন নাহার রুমা পিআইবিতে যোগদানের আগে ক্রীড়া সাংবাদিক হিসেবে বাংলাদেশ অবজারভার এবং ডেইলি অবজারভারে কাজ করেছেন। এছাড়া ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে তিনি শিক্ষকতা করেছেন।

মাত্র ৩৯ বছর বয়সে করোনার কাছে হার মানা কামরুন নাহার রুমার ‍মৃত্যুতে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন-বিএসজেএ গভীর শোক প্রকাশ এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।


শেয়ার করুন :