বক্সিংয়ের ধারাভাষ্যে ডোনাল্ড ট্রাম্প

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৩১ এএম, ০৯ সেপ্টেম্বর ২০২১
বক্সিংয়ের ধারাভাষ্যে ডোনাল্ড ট্রাম্প

নতুন রুপে আসছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার বক্সিং ম্যাচে ধারাভাষ্য দিতে দেখা যাবে তাকে। সাবেক দুই বক্সারের লড়াইয়ে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন তিনি।

শনিবার (১১ সেপ্টেম্বর) বক্সিং রিংয়ে মুখোমুখি হবেন মার্শাল আর্টস ফাইটার ভিতর বেলফোর্ট এবং অবসর প্রাপ্ত ফাইটার এভান্ডার হলিফিল্ড। এ ম্যাচেই ধারাভাষ্যকারের দায়িত্বে থাকবেন ডোনাল্ড ট্রাম্প।

ম্যাচটি খেলার কথা ছিল অস্কার দে লা হয়ার। তবে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় ছিটকে গেছেন তিনি। তার পরিবর্তে অংশ নিবেন হলিফিল্ড।

ভিডিও শেয়ারিং প্রতিষ্ঠান ট্রিলারের সাথে চুক্তিবদ্ধ আছেন ডোনাল্ড ট্রাম্প এবং তার ছেলে ট্রাম্প জুনিয়র। সে চুক্তির অংশ হিসেবে এ ম্যাচে ধারাভাষ্য করতে দেখা যাবে এ দুজনকে।

ধারাভাষ্যকার হিসেবে এ চুক্তির পর যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘আমি কিংবদন্তি ফাইটারদের পছন্দ করি এবং দুর্দান্ত ফাইটগুলো দেখতে ভালোবাসি। শনিবারের ম্যাচে আপনাদের অপেক্ষায় থাকব। যেখানে আমি নিজের বিশ্লেষণ তুলে ধরবো। নিশ্চয়ই এ বিশেষ ইভেন্ট মিস করবেন না আপনারা।’

ট্রাম্পের ধারাভাষ্য দেওয়া ম্যাচে খেলা ৫৮ বছর বয়সী হলিফিল্ড সাবেক হেভিওয়েট চ্যাম্পিয়ন। অপরদিকে ৪৪ বছর বয়সী বেলফোর্ড সাবেক ইউএফসি লাইট হেভিওয়েট চ্যাম্পিয়ন।

বেশ আগে থেকেই বক্সিংয়ের সাথে জড়িত ডোনাল্ড ট্রাম্প। আশি-নব্বইয়ের দশকে নিজের ক্যাসিনোতে বক্সিং ম্যাচ আয়োজন করতেন তিনি। এছাড়া ট্রিলারের সাথে চুক্তিবদ্ধ হয়ে অনেক বিখ্যাত ব্যক্তিত্ব ধারাভাষ্য দিয়েছেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন শিখর ধাওয়ান

৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন শিখর ধাওয়ান

চলে গেলেন প্রবীণতম টেস্ট ক্রিকেটার

চলে গেলেন প্রবীণতম টেস্ট ক্রিকেটার

৪০ বছর কোমায় থাকার পর মারা গেলেন এডামস

৪০ বছর কোমায় থাকার পর মারা গেলেন এডামস

এবার গ্রেফতার ‌‘জারভো ৬৯’

এবার গ্রেফতার ‌‘জারভো ৬৯’