২৪ বছরেই চলে গেলেন তরুণ টাইগার ক্রিকেটার হৃদয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ২৯ নভেম্বর ২০২৩
২৪ বছরেই চলে গেলেন তরুণ টাইগার ক্রিকেটার হৃদয়

আবদুল আলিম হৃদয়, একজন প্রতিশ্রুতিশীল অলরাউন্ডার ছিলেন ২৪ বছর বয়সী তরুণ এই ক্রিকেটার। তবে ক্রিকেট খেলা আর হলো না। ক্যান্সারের সাথে লড়াই করে পাড়ি জমালেন পরপারে। বুধবার (২৯ নভেম্বর) তিনি মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নইলাহি রাজিউন)।

হৃদয়ের মৃত্যুর বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে নিশ্চিত করা হয়েছে। একই সাথে তরুণ এ ক্রিকেটারের মৃত্যুতে হৃদয়ের রুহের মাগফিরাত কামনা এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে বিসিবি।

২৪ বছরে বয়সী হৃদয় ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। ক্যান্সার হলেও চলমান ঢাকা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে ম্যাচ খেলেছেন। গোপীবাগ ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন ক্লাবের বাঁহাতি অর্থোডক্স এ স্পিনারের স্বপ্ন ছিল দেশের হয়ে মাঠ মাতানোর। তবে সেটি আর হলো না।

সর্বশেষ ১৮ নভেম্বরও গোপীবাগ ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন ক্লাবের হয়ে বল করেছেন তিনি। ফেয়ার ফাইটার্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ২ ওভার বল করে ৯ রান দিয়ে ছিলেন উইকেট শূন্য।

এছাড়া চলতি মৌসুমে গোপীবাগ ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন ক্লাবের হয়ে সাতটি ম্যাচে উপস্থিত ছিলেন তিনি। তরুণ এ ক্রিকেটার কিছুদিন আগে বিয়ে করেছিলেন।
sportsmail24
কিছুদিন আগে বিয়ে করেছিলেন হৃদয়, ছবি: সংগৃহীত

হৃদয়ের মৃত্যুতে ফেসবুকে এক পোস্টে মোহাম্মদ সাইফউদ্দিন লিখেছেন, ‍“ছোট ভাই হৃদয় আমাদের মাঝে আর নেই। অনেক স্বপ্ন নিয়ে ঢাকা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ খেলতে ঢাকা অবস্থান করেছিল ডেঙ্গু আক্রান্ত হয়ে পরবর্তীতে ব্লাড ক্যান্সার এবং ব্রেন স্টোক করে আজকে মারা যায়।  কিছুদিন আগে ছেলেটা বিয়ে করেছিল কত স্বপ্ন ছিল তার পরিবার নিয়ে বাঁচার কিন্তু এই নিয়তি তাকে আর থাকতে দিল না। ক্ষণস্থায়ী জীবনের জন্য আমরা কত কিছু না করি তাও আমাদের সিস্টেম চেঞ্জ হবে না। ভালো থাকিস ওপারে।”


শেয়ার করুন :